রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

কে হচ্ছেন শাকিব খানের প্রিয়তমা?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

২০১৭ সালে ‘প্রিয়তমা’ শিরোনামের একটি সিনেমা প্রযোজনার ঘোষণা দেন নায়ক শাকিব খান। আর পরিচালনা করবেন হিমেল আশরাফ। কথা ছিলো এ বছর সিনেমার কাজ শুরু হবে। আর এতে শাকিব খানের বিপরীতে থাকবেন আলোচিত শবনম ববুলী। কিন্তু বুবলীর তো দেখাই নেই। তাই এখন সবার ভাবনার বিষয় নতুন করে কে হচ্ছেন শাকিব খানের ‘প্রিয়তমা’?

এসকে ফিল্ম প্রযোজিত শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবির নায়িক বুবলী হবার কথা থাকলেও শেষ পর্যন্ত বাদ দেওয়া হয়েছে বুবলীকে। শাকিব খানের বিপরীতে নেওয়া হবে নতুন মুখ। এমন ঘোষণা আসার পরই কে হচ্ছেন শাকিব খানের নতুন ‘প্রিয়তমা’ তা নিয়ে বেশ আলোচনা সামাজিক যোগোযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে শাকিবিয়ানদের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ করা গেছে। শাকিব খানের বিপরীতে একাধিক নতুন নায়িকার নামও প্রস্তাব করেছেন অনেকে। নতুনদের মধ্যে সানজাদা সরকার রিয়া, পায়েল ও তাসনিয়া ফারিণের নাম এসেছে।

অন্যদিকে পুরাতনদের মধ্যে অপু বিশ্বাস, পরীমনি, মম, পূর্ণিমা, মেহজাবীন চৌধুরী ও তানজিন তিশার নাম প্রস্তাব করেছেন কেউ কেউ। বিজ্ঞাপনচিত্রে কাজ করার মাধ্যেমে মিডিয়ায় অভিষেক হয় সানজানা রিয়ার। মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’ এ অভিনয় করে আলোচনায় আসে। তিন বছর আগে শোবিজে অভিষেক হয় পায়েলের। একাধিক নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। ২০১৭ সালে ‘আমরা ফিরবো কবে’ নাটকে অভিনয়ের মধ্যে দিয়ে অভিষেক হয় তাসনিয়া ফারিণের। বর্তমানে ছোটপর্দার অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি।

কে হতে পারে শাকিব খানের ‘প্রিয়তমা’ এর উত্তর জানতে আরো কিছু দিন অপেক্ষা করতে হবে শাকিবিয়ানদের। এ ছবির পরিচালক হিমেল আশরাফ শাকিব খানের পরামর্শে ফিল্ম বিষয়ে উচ্চতর পড়াশোনা করছেন আমেরিকা। শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে হাজার খানেক বার্তা পেয়েছেন তিনি। শাকিব ভক্তদের পরামর্শ তিনি পজিটিভ ভাবে দেখছেন বলে জানান। রোমান্টিক ও ফ্যামিলি গল্পে নির্মিত হবে ‘প্রিয়তমা’ ছবিটি। দর্শকদের ভালো মানের একটি সিনেমা উপহার দিতে কাজ করছে ‘প্রিয়তমা’র পুরো টিম। তাদের উপর আস্তা রাখতে শাকিবিয়ানদের অনুরোধ করেছেন হিমেল আশরাফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ