বুধবার, ২২ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
Uncategorized

এবার জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় ‘আফফান মিতুল’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২

প্রথমবার জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় অভিনয় করছেন আফফান মিতুল। সিনেমার নাম ‘ময়না’। পবিত্র শবে বরাতের রাতে সিনেমাটির চুক্তিপত্রে স্বাক্ষর করেন আফফান মিতুল। ২২ মার্চ থেকেই আফফান মিতুল সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন, এখনো আছেন সিনেমাটির সেটেই। আর এই সিনেমায় মিতুলের চরিত্রটির নাম ‘রনি’, তিনি দেশের একজন নামকরা রকস্টার। ‘ময়না’ সিনেমার মাধ্যমেই প্রথমবার আফফান মিতুল আর রাজ রিপা জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন।

ময়নার গ্রামের কলেজের নবীন বরণ অনুষ্ঠানের কনসার্টে পারফর্ম করতে আসেন রকস্টার রনি। রকস্টারের প্রেমে পড়ে যান ময়না। ‘ময়না’ চরিত্রেই অভিনয় করেছেন রাজ রিপা। সিনেমাটি পরিচালনা করছেন মনজুরুল ইসলাম মেঘ। ছবিটির কাহিনীকার জাজ মাল্টিমিডিয়ার সি.ই.ও আলিম উল্যাহ খোকন। ছবিতে আফফান মিতুল ও রাজ রিপা ছাড়াও আরো অভিনয় করছেন আমান রেজা, কায়েস আরজু, নাদের চৌধুরী সহ অনেকেই।

নতুন ছবি নিয়ে আফফান মিতুল বলেন, প্রায় ৬ মাস ধরেই এই সিনেমায় অভিনয়ের কথা চলছে, আলিম উল্যাহ খোকন ভাই আমাকে ‘ময়না’ সিনেমায় অভিনয়ের অফার দিয়ে বললেন- ‘তোমার হাসি দেখেই আমি তোমাকে ময়না সিনেমায় অফার করছি। তোমার হাসিটাই এই সিনেমায় আমার দরকার।‘ মিতুল আরো বলেন- শুধু এই সিনেমাটিতে অভিনয় করবো বলে মাসখাণেক আগে ফেসবুকে ঘোষণা দিয়ে নাটক ছেড়েছি, সিনেমাতেই নিয়মিত হতে চাই। আর রকস্টার চরিত্রে আমি প্রথমবার অভিনয় করতেছি, এই সিনেমায় চমৎকার একটি গান আমার উপর চিত্রায়িত হচ্ছে, জাজের সিনেমার নায়ক হয়েছি, সবমিলিয়ে আমার স্বপ্নপূরণ হয়েছে, আলহামদুলিল্লাহ্। সিনেমাই আমার প্রাণভ্রমরা, সিনেমা ছাড়া কিছু বুজিনা।‘

উল্লেখ্য, ২০১৮ সালে রুবেল মাহমুদ পরিচালিত ‘নিশ্চুপ ভালোবাসা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে ঢালিউডে অভিষেক হয় আফফান মিতুলের, এতে মিতুলের বিপরীতে অভিনয় করেছিলেন জাজ মাল্টিমিডিয়ারই দ্বিতীয় সিনেমা ‘অন্যরকম ভালোবাসা’র নায়িকা সারা জেরিন। সম্প্রতি আবু তাওহিদ হিরণ পরিচালিত ‘আদম’ সিনেমায় অভিনয় করলেন আফফান মিতুল। এরই মধ্যে ‘আদম’ সিনেমার সর্ম্পূণ শুটিং, এমনকি ডাবিংও শেষ হয়েছে, আর এই ‘আদম’ সিনেমায় ‘মিশন এক্সট্রিম’ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী এবং আফফান মিতুল অভিনয় করেছেন স্বামী-চরিত্রে। সম্প্রতি মিজানুর রহমান মিজানের ‘মুনাফিক’ সিনেমায় মিতুল অভিনয় করেছেন নবাগতা শীতলের বিপরীতে।

খুব শিগগরিই আফফান মিতুল অভিনয় করবেন সায়মন তারিক পরিচালিত ‘স্বপ্নের ফেরিওয়ালা’, সবুজ খানের ‘রজকিনী চণ্ডিদাস’, কাশেম শিকদারের ‘নরসুন্দর, সাজ্জাদ খানের ’জিহাদ” সিনেমা ৪টিতে, এরই মধ্যে ৪টি সিনেমার চুক্তিপত্রে সাইন করেছেন আফফান মিতুল। কাকতালীয়ভাবে ৪টি সিনেমাতেই আফফান মিতুল অভিনয় করবেন নাম ভূমিকায়। এছাড়া কথা চলছে মির্জা সাখাওয়াৎ হোসেনের ‘স্বপ্নযাত্রা’, কিশোর মাহমুদের ‘টুনি বউ’, শাফিন শিকদারের “দ্য সোর্স”, অ্যালবার্ট খানের ‘আঁচল’, মিজানুর রহমান মিজানের ‘আমিই বাদশা’ এবং সায়মন তারিকের ‘মিস রিপোর্টার’ সিনেমাগুলোতে অভিনয়ের ব্যাপারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ