রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
Uncategorized

অভিনেত্রী তানজিন তিশা বিরতির পর অভিনয়ে ফিরলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২

চলতি বছরের ১২ ফেব্রয়ারি দিনটি এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা’র জীবনের সবচেয়ে কষ্টের দিন। কারণ এই দিনটিতেই তিনি তার জন্মদাতা পিতাকে হারিয়েছেন। বাবাকে হারানোর পর স্বাভাবিক জীবনে ফিরে আসতে বেশকিছুটা দিন পেশাগত কাজ অভিনয়ে বিরতি নিয়েছিলেন তানজিন তিশা। এরইমধ্যে গ্রামের বাড়ি শরীয়তপুরেও সময় কেটেছে তার। সবমিলিয়ে ছকে বাঁধা জীবনের বাইরে একেবারেই অপরিকল্পিত একটা সময় কেটেছে তার। কিন্তু তারপরও মানুষকে’তো একটা সময় স্বাভাবিক জীবনে ফিরতে হয়, ফিরতে হয় তার কাজে। তিশা চাচ্ছিলেন এপ্রিলের শুরুতে নাটকের কাজ শুরু করতে। কিন্তু তার আগেই যেহেতু তিশা নিজেকে মানসিকভাবে মোটামুটি কিছুটা কাজে ফেরার জন্য প্রস্তুত করছিলেন, সেই সময়েই আলাপ হয় তার সহকর্মী তৌসিফ মাহবুবের সঙ্গে। তারই কথার সূত্রধরে গত ২৬ ও ২৭ মার্চ রাজধানীর উত্তরার প্রিয়াংকা আবাসিক এলাকার একটি শুটিং হাউজে মেহেদী হাসান হৃদয়ের রচনা ও পরিচালনায় তানজিন তিশা ও তৌসিফ ‘বিয়াইন আই লাভ ইউ’ নাটকে অভিনয় করেছেন। এ কাজের মধ্যদিয়েই বিরতির পর তিশা অভিনয় ফিরলেন।

কাজে ফেরা, কাজের পরিকল্পনা এবং নিজের আজকের অবস্থানের নেপথ্য কথা প্রসঙ্গে তানজিন তিশা বলেন,‘ সত্যি বলতে কী আমার কারো সঙ্গে কোন প্রতিযোগিতা নেই। আমি নিজের সঙ্গেই প্রতিযোগিতায় ব্যস্ত থাকি। পরের কাজটা কতোটা ভালো হতে পারে সেটা নিয়ে ভাবি আমি। আর এখন যে সময়টা যাচ্ছে যখন যে টাইপের চরিত্রে অভিনয় করা দরকার, সেই আন্তরিক চেষ্টাটা থাকে আমার। ডাক্তারী পড়াশোনার যেমন শেষ নেই, আমার মনে হয় অভিনয়েও শেখার শেষ নেই। প্রতিনিয়তই নতুন নতুন চরিত্রে নিজেকে প্রতিস্থাপন করে নিজেকে নতুন করে আবিষ্কার করি। অভিনয় আরো শেখার চেষ্টা করি। আর আগে আমি নির্দিষ্ট দু’তিনজনের সঙ্গে অভিনয় করতাম। এখন সিনিয়র, সমবয়সী শিল্পীদের সঙ্গে ভিন্ন ধরনের গল্পে কাজ করি, যাতে এক ঘেয়েমী না আসে।’ তানজিন তিশা তার আজকের অবস্থানের নেপথ্যে বিশেষভাবে কৃতজ্ঞ অভিনেতা আফরান নিশোর কাছে।

তিশা আরো বলেন,‘ আমার নিজের মনোবল, নিজের সাহসিকতাই আজকের অবস্থানে আসার সবচেয়ে বড় কারণ। আর আমার প্রত্যেক সহশিল্পীর প্রতিই আমি কৃতজ্ঞ। তবে আমি বিশেষভাবে কৃতজ্ঞ আফরান নিশো ভাইয়ার কাছে। আমি ইন্ডাষ্ট্রিতে না থাকলেও বলবো আমি, নিশো ভাইয়া যেমন ভালো একজন অভিনেতা, ঠিক তেমনি ভালো একজন মানুষও বটে।’ তানজিন তিশা জানান আগামী ঈদের জন্য এরইমধ্যে তিনি শিহাব শাহীন, সাগর জাহান, জাকারিয়া শৌখিন’কে সিডিউল দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ