শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
Uncategorized

যতদিন বেঁচে আছি বা বেঁচে থাকবো সিনেমা করতে চাই: আদর আজাদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

রঞ্জু সরকার

আগামীকাল শুক্রবার (১৭ জুন) মুক্তি পেতে যাচ্ছে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমা। এই সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে আদর আজাদের। ২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন। চলচ্চিত্রে অভিষেক ও অন্যান্য বিষয় নিয়ে কথা হয় তার সঙ্গে।

★ সিনেমায় অভিষেক হচ্ছে আপনার অনুভূতি কেমন?

অবশ্যই ভালো লাগছে। প্রথমবার আমাকে বড় পর্দায় দেখা যাবে, এটা আমার জন্য অনেক আনন্দের। একদিকে যেমন এক্সাইটমেন্ট তেমনি টেনশনও কাজ করছে।

★ আপনাদের সিনেমার প্রচারণা নিয়ে সমালোচনা হচ্ছে, এটা নিয়ে কী বলবেন?

এটা নিয়ে আমি ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়েছি। সেখানে বিষয়টি নিয়ে পরিস্কার করে দিয়েছি। আসলে শনিবার (১১ জুন) আমরা ‘মেকিং অব তালাশ’-এর ভিডিও তৈরি করছিলাম। তবে ভিডিওটি রেডি করার আগেই এদিন রাতে হঠাৎ করেই তৃতীয় পক্ষের মাধ্যমে দুর্ঘটনাবশত ‘মেকিং অব তালাশ’-এর একটি অসম্পূর্ণ সিন অন্তর্জালে ভাইরাল হয়ে যায়। আমাদের সিনেমার ভেতরে এমন একটা সিন আছে। গল্পটাও এমন। এটাই ক্লিয়ার করব। এটা আমরা আগামী ১৫ তারিখ প্রকাশ করব। তবে ভিডিওটি রেডি করার আগেই অসম্পূর্ণ ভিডিওটি ভাইরাল হয়ে যায়। বিষয়টি অনেকেই ভুল বুঝতেছেন। এটি প্রচারণার জন্য তৈরি করা হয়নি।

★ বুবলী একজন জনপ্রিয় অভিনেত্রী, তার সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন ছিল?

বুবলী অনেক সিনসিয়ার আর্টিস্ট। কাজের প্রতি সে খুবই ডেডিকেটড। এটাতো আমার প্রথম সিনেমা, যখন দেখি একজন জনপ্রিয় নায়িকা সেই লেভেলের ডেডিকেটেড; তখনতো নিজেরই ডেডিকেশন বেড়ে যায়। একসঙ্গে কাজ করতে গিয়ে তার কাছ থেকে অনেক সার্পোট পেয়েছি। আমি যে নতুন এখানে কাজ করতে গিয়ে তা মনে হয়নি। সহশিল্পীদের সহযোগিতা ছাড়া এটা আসলে সম্ভব নয়।

★ সিনেমা নিয়ে আপনার স্বপ্ন কি?

আমার শুরুটা হয়েছিল একটা রিয়েলিটি শো দিয়ে, তারপর শোবিজে নিয়মিত কাজ করি। তবে সিনেমায় কাজের ব্যস্ততার জন্য ২০১৮ সাল থেকে আমি ছোট পর্দায় কাজ করা বন্ধ করে দিয়েছি। এখন আমার চিন্তাভাবনা সিনেমা নিয়ে। যতদিন বেঁচে আছি বা বেঁচে থাকব সিনেমা করতে চাই। সিনেমা নিয়ে আমার স্বপ্ন হচ্ছে সিনেমা করে যে পর্যন্ত যাওয়া যায়।

★ হাতে থাকা সিনেমাগুলোর খবর কী?

‘যাও পাখি বলো তারে’ সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছে। বেঙ্গল মাল্টিমিডিয়ার ‘নাকফুল’ এটি সম্পাদনা টেবিলে আছে। এই সিনেমায় আমার সাথে পূজা চেরি আছে। ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সেটারও কাজ শেষ। শামীম আহমেদ রনী পরিচালিত ‘লাইভ’ এটাও সম্পাদনার টেবিলে আছে। আর ‘লোকাল’ সিনেমার শুটিং বাকী আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ