শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
Uncategorized

অপু – বুবলীর পর পূজায় মত্ত শাকিব খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২

রঞ্জু সরকার

২০১৬ সালে বাংলা চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে অভিষিক্ত হয়েছিল সংবাদ পাঠিকা শবনম ইয়াসমিন বুবলীর। এরপর তারা জুটি হয়ে একের পর এক সিনেমায় কাজ করেন। এই জুটির এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত সিনেমা ১১টি।

একসঙ্গে শাকিব-বুবলী এক ডজন সিনেমায় কাজ করায় প্রেম, বিয়ে ও শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী — এমন খবরও সংবাদমাধ্যমে ব্যাপকভাবে প্রকাশিত হয়েছে। যদিও এই প্রসঙ্গে দুজনেই বরাবরই এড়িয়ে গেছেন। এখনো বিষয়টি নিয়ে তারা নিজেদের অবস্থান পরিস্কার করেননি।

বুবলীরও আগে শাকিব খান একসঙ্গে কাজ করতে করতে প্রেম করে গোপনে বিয়ে করেছিলেন নিজের পরদাসঙ্গী অপু বিশ্বাসকে। ছেলে জয়ের জন্মের পর বিয়ের বিষয়টি অপু সামনে আনেন। অতঃপর তাদের বিবাহ বিচ্ছেদ। এরপরেই বুবলী সংক্রান্ত প্রেম – বিয়ে – সন্তান নিয়ে আলোচিত ও সমালোচিত হন শাকিব – বুবলী জুটি।

সাম্প্রতিক সময়ে জোর গুঞ্জন শুরু হয়েছে – শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্কটা নাকি ঠিক ভালো যাচ্ছে না। তাদের সম্পর্কে চিড় ধরেছে। দীর্ঘ কয়েক মাস ধরে তাদের মধ্যে নাকি কথা বলা বন্ধ। শোনা যাচ্ছে, এই কারণেই বুবলী শাকিবের বদলে অন্য নায়কদের সঙ্গে নিয়মিত সিনেমা করছেন। শোনা যাচ্ছে, শাকিব – বুবলীর সম্পর্কে চিড় ধরানোর ক্ষেত্রে টনিকের মতো কাজ করেছেন ইচড়ে পাকা খ্যাত নায়িকা পূজা চেরি। জানা গেছে, নিজের গুড ফাদার আব্দুল আজিজ তাকে ছুঁড়ে ফেলে দেওয়ার পর পূজা শাকিবের বুকে আশ্রয় খুঁজেন। নিঃসঙ্গ শাকিব খানও মেয়ের বয়সী এই নব্য প্রেমিকাকে পরম মমতায় তার চওড়া বুকে ঠাঁই দেন। যদিও গুঞ্জন রয়েছে, আমেরিকা প্রবাসী প্রযোজক মোহাম্মদ মিজানুর রহমান মিজানের সঙ্গেও পূজার চেরির গোপন প্রণয় রয়েছে। তিনিও তার কন্যাসম গোপন প্রেমিকা পূজাকে নাকি আমেরিকায় নেওয়ার যাবতীয় ব্যবস্থা করে দিচ্ছেন।

উল্লেখ্য, গেল ঈদে মুক্তি পাওয়া ‘গলুই’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধেন শাকিব খান ও পূজা চেরি। এই সিনেমায় কাজ করতে গিয়ে শাকিব – পূজার মাঝে বেশ সখ্য তৈরি হয়েছে বলে জানা গেছে। এখনও নাকি তাদের সেই সম্পর্ক চলমান।

জানা যায়, সম্প্রতি ২০২১-২২ অর্থবছরে ‘মায়া’ সিনেমার জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন শাকিব খান। হিমেল আশরাফের পরিচালনায় নির্মাণাধীন এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন পূজা চেরি। যদিও শুরুর দিকে বুবলীর অভিনয়ের কথা শোনা যায়। কিন্তু শাকিব খানের সঙ্গে প্রণয়ের সম্পর্কের উপহারস্বরূপ শেষ পর্যন্ত শাকিবের ‘মায়া’য় জড়াচ্ছেন শিশুশিল্পী থেকে নায়িকা তকমা পাওয়া পূজা চেরিই।

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান। পূজাকে সিনেমায় নেয়ার বিষয়টি সেখান থেকে নিশ্চিত করে তিনি সংবাদমাধ্যমকে বলেন, এই সিনেমায় আমার নায়িকা হচ্ছে পূজা। আশ্বস্ত করতে পারি এই সিনেমার মাধ্যমে নতুন কিছু হতে যাচ্ছে।

এই সিনেমা প্রসঙ্গে পূজা চেরির মন্তব্য জানতে যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যাইনি। এদিকে, নির্মাণ কাজ শেষের দিকে শাকিব – বুবলী জুটির সর্বশেষ সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’। তপু খান পরিচালিত সিনেমাটির শাকিবের জন্য গানের কাজ আটকে রয়েছে বলে জানা গেছে। সিনেমার পুরো কাজ কবে নাগাদ শেষ হবে তা নিয়ে রয়েছে এক ধরনের অনিশ্চিয়তা। তবে শাকিব – পূজার প্রেম ভালোবাসা আটকে নেই, চলছে ঝড়ো বেগে তাদের অসম দুর্নিবার প্রেম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ