মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
Uncategorized

ফেনীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে ৩ ভাইয়ের মৃত্যু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

মঙ্গলবার (২৬ জুলাই) ফেনীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে ৩ ভাইয়ের মৃত্যু হয়েছে। সকালে ফেনী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নাজির রোডের আনোয়ার উল্লাহ সড়কে একটি নির্মাণাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত তিনজনই শ্রমিক। তাদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। তবে তাদের বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, আজ সকালে নাজির রোডের আনোয়ার উল্লাহ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন এবং ফেনী জেনারেল হাসপাতালে অপর দুইজনের মৃত্যু হয়। এখনও উদ্ধার কাজ করছে ফায়ার সার্ভিস। নিহতদের মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তারা আরও জানায়, নিহত শ্রমিকরা নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকের উপরে টিনের বেড়া দিয়ে বসবাস করত এবং বিভিন্ন জায়গায় শ্রমিক হিসেবে কাজ করত। আজ ফেনীতে বৃষ্টি হওয়ায় তারা কাজে যায়নি, ওখানে ঘুমিয়েছিল। ঘুমন্ত অবস্থায় সেপটিক ট্যাঙ্কের বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে ভবনটির ছাদের একটি অংশে ফাটল ধরেছে।

এ ব্যাপারে ফেনী ফায়ার সার্ভিসের কর্মকর্তা পূর্ণ চন্দ্র মুৎসুদ্দি জানান, নির্মাণাধীন ভবনটিতে সেপটিক ট্যাংকের গ্যাস অপসারিত হওয়ার কোনও ব্যবস্থা ছিল না। ফলে এই দুর্ঘটনা ঘটতে পারে। তবে আর কোনও ব্যক্তি হতাহত হয়েছে কি না এখনও উদ্ধার তৎপরতা চলছে।

সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিনজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ নিজামউদ্দিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ