শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
Uncategorized

জয়পুরহাটের ২ পৌরসভা নির্বাচনে নৌকার জয়

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

রঞ্জু সরকার

প্রথমবারের মতো ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল পৌরসভার নির্বাচন উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। ভোটারদের মধ্যে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

ভোট গণনা শেষে পাঁচবিবি পৌর নির্বাচনে বেসরকারিভাবে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। হাবিব নৌকা প্রতীক নিয়ে সাত হাজার ৯৫৪ ভোট পেয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেকুন নাহার শিখা কম্পিউটার মার্কায় পেয়েছেন পাঁচ হাজার ৪৫০ ভোট।

ক্ষেতলাল পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার মাহমুদ হাসান বলেন, ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী সিরাজুল ইসলাম সরদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পাঁচবিবি পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার হুমায়ন কবীর, নির্বাচনি মাঠে কোনো প্রার্থীরই কোনো অভিযোগ ছিল না। তারপরও শেষ পর্যন্ত সর্বোচ্চ নিরাপত্তার মধ্যে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে। নিরাপত্তার জন্য পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসার ব্যাটালিয়নের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ