বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
Uncategorized

ধারাবাহিক ‘গোল্ডেন সিক্স’ নাটকে ক্রিকেটার আশরাফুল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

বাংলাদেশের জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। এক ঘণ্টার নাটক ও বিজ্ঞাপনের পর এবার ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। ধারাবাহিকটির নাম ‘গোল্ডেন সিক্স’ নামে ধারাবাহিকটি রচনা ও নির্মাণ করেছেন তারিক মুহাম্মদ হাসান।

নির্মাতা তারিক মুহাম্মদ হাসান বলেন, এতে জাভেদ চরিত্রে অভিনয় করেছেন মোহাম্মদ আশরাফুল । বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন জাতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম সদস্য জাহানারা আলম। আরও অভিনয় করেছেন যাহের আলভী, শেহতাজ, চমক, মিহি আহসান, তিথি, অলিউল হক রুমী, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, সোহেল খান, মুসাফির সৈয়দ এবং সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা তারিক মুহাম্মদ হাসান জানান, শিমুলতলী গ্রামের যুবক হাসান মাটি খুঁড়তেই বেরিয়ে আসে একটা ধাতব বাক্স। খুলে হাসান দেখে বাক্সভর্তি সোনার বার! চমকে ওঠে হাসান। ভাবে সে গুপ্তধন পেয়ে গেছে। কিন্তু ঝামেলা হয় একটা। পুরো ঘটনাটা দেখে ফেলে গ্রামের দুষ্ট ব্যবসায়ী সদরুলের কর্মচারী রূপচাঁদ। সে পুরো ঘটনাটা জানাতে এক দৌড়ে চলে যায় সদরুলের কাছে। হাসান ভাবে, যেহেতু মাখন ও সদরুল এই গুপ্তধন পাওয়ার কথা জেনে গেছে, তার মানে পুরো গ্রামে এই ঘটনা রাষ্ট্র হতে বেশি সময় লাগবে না। তার মানে এই গুপ্তধন ধরে রাখতে কষ্ট হবে তার। সে এক মুহূর্ত ভাবে ও গুপ্তধনের বাক্সটা নিয়ে চলে যায়। চলতে থাকে গল্পের নাটকীয়তা।

জানা গেছে, আজ ৯ আগস্ট আর টিভিতে প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ