শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
Uncategorized

যশোরের মণিহার প্রেক্ষাগৃহে ‘হাওয়া’ সিনেমা ৪ দিনে ২০ লাখ টাকার টিকিট বিক্রি!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

 

রঞ্জু সরকার

শুক্রবার (৫ আগস্ট) থেকে সেখানে প্রদর্শন শুরু হয়েছে মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’। সিনেমাটি দেখতে যেন ঢল নেমেছে দর্শকদের।
পাঁচ বছর পর সিনেমা প্রদর্শন ব্যবসায় নতুন রেকর্ড গড়ল দেশের সবচেয়ে বড় প্রেক্ষাগৃহ যশোরের মণিহার।

শুক্রবার থেকেই মণিহারে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। প্রেক্ষাগৃহটির কর্তৃপক্ষ জানিয়েছে, সোমবার (৮ আগস্ট) পর্যন্ত মোট ১৩টি প্রদর্শনী করা হয়েছে। এতে প্রায় সাড়ে ১৪ হাজার মানুষ সিনেমাটি দেখেছেন।

মণিহারে টিকিটের দাম ১২০ থেকে ১৫০ টাকা। সে হিসাবে মাত্র চারদিনেই প্রায় ২০ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে। যদিও মোট কত টাকার টিকিট বিক্রি হয়েছে, সেটা নির্দিষ্ট করে বলতে চাননি প্রেক্ষাগৃহটির ব্যবস্থাপক তোফাজ্জল হোসেন। তবে শুধু শুক্রবারই (৫ আগস্ট) প্রায় ৩ লাখ ২ হাজার টাকার টিকিট বিক্রি হয়েছে বলে জানান তিনি।

প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষের মতে, নিকট অতীতে কোনো বাংলা সিনেমার ক্ষেত্রে দর্শকের এমন ভিড় দেখা যায়নি। যশোরসহ পার্শ্ববর্তী নড়াইল, ঝিনাইদহ, মাগুরাসহ বিভিন্ন জেলা থেকে প্রতিদিন হাজার হাজার দর্শক আসছেন সিনেমাটি দেখতে।

উল্লেখ্য, সমুদ্রে মাছ ধরার একটি ট্রলারকে ঘিরে এগিয়েছে ‘হাওয়া’র গল্প। এর সঙ্গে আছে মিথলজি ও সম্পর্কের অণুপ্রবেশ। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ