শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
Uncategorized

ঠোঁট ফুলে গেছে, চুমু খেতে খেতে আমি ক্লান্ত: ইমরান হাশমি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

রোমান্টিক, অ্যাকশন ও থ্রিলারসহ নানা ঘরনার সিনেমায় অভিনয় করে এরইমধ্যে শক্ত অবস্থা্ন তৈরি করেছেন বলিউড অভিনেতা ইমরান হাশমি। বলিউড তাঁকে সিরিয়াল কিসার পরিচয় দিয়েছে। ইমরান হাশমি মানেই সেই ছবিতে থাকবে চুম্বন দৃশ্য। পর্দায় দেড় দশকেরও বেশি সময় ধরে চুমু খাচ্ছেন তিনি। বলিউডের ছবিতে মল্লিকা শেরাওয়াত, জ্যাকুলিন ফার্নান্দেজ, তনুশ্রী দত্তসহ বহু নামী নায়িকাকে চুমু খেয়েছেন তিনি। এ কারণে তাঁর কপালে লেগে গেছে ‘সিরিয়াল কিসার’ তকমা। আর পারছেন না। এবার অবসরে যেতে চান, মুক্তি চান অন্তত চুম্বনের দৃশ্য থেকে। এমন দৃশ্যে তিনি নিজেই যে বিরক্ত সে কথা এবার জানান দিলেন অভিনেতা নিজেই।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে ইমরান হাশমি জানিয়েছিলেন, আমি চুমু খেতে খেতে ক্লান্ত। কেউ আমার যন্ত্রণা বোঝে না। ভাই, তুমি সতেরো বছর ধরে করে দেখাও। ছবি পিছু কুড়িটা করে চুমু। আমার ঠোঁট ফুলে গেছে।

তবে এই ট্যাগ যে তারকা হিসেবে প্রতিষ্ঠা দিয়েছে তা মেনে নিয়েছেন ইমরান। তিনি সেই সাক্ষাৎকারে বলেছিলেন, এমনটা নয় ওই ইমেজের কারণে আমি লাভবান হইনি। আমার বহু ছবি হিট করেছে এই কারণেই। অভিনেতাদের সঙ্গে এমনটাই হয়। দর্শকরা লেবেল লাগাতে চায়।

এক সময় মার্ডার, আশিক বানায় আপনে বা আকসর এর মতো ছবিতে চুম্বন দৃশ্যতে ঝড় তুলেছিলেন তিনি। সেই সময়ে অত সাহসী দৃশ্যে অন্য কোনো অভিনেতাকে সচরাচর দেখা যেত না। তবে পরে ইমরানও তার ছবির চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন। তাই তার ঝুলিতেই রয়েছে আওয়ারাপন, সাংহাই এর মতো ছবি। নেটফ্লিক্সেও বার্ড অফ ব্লাড সিরিজেও তিনি প্রশংসিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ