শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
Uncategorized

হৃত্বিকের ব্রা ফেরত দিলেন শ্রীলেখা মিত্র!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট ডেস্ক

অনলাইনে কেনা ব্রা নিয়ে এক পোস্ট করে ভাইরাল হলেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি বলিউড তারকা হৃত্বিককে উদ্দেশ্য করে লিখেছেন – ‘সরি হৃত্বিক তোমার ব্রা আমার জন্য খুব টাইট ছিল!’ শ্রীলেখা নামী ই-কমার্স সাইট (Myntra) থেকে নামী ব্র্যান্ডের অন্তর্বাস অর্ডার করেছিলেন। কিন্তু দুর্ভাগ্য। সেটা নাকি বেজায় টাইট। তাই বাধ্য হয়ে ফেরত দিতে হলো সেই ব্রা। ব্র্যান্ড আবার যেমন তেমন নয়। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের নিজের ব্র্যান্ড HRX থেকে সেই অন্তর্বাসটি অর্ডার করেন শ্রীলেখা। যা নিয়ে সোশাল মিডিয়ায় একটি মজার পোস্ট পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। সেটাই এখন রীতিমতো ভাইরাল।

সোজা কথা সোজাভাবে বলতে শ্রীলেখা মিত্রর জুড়ি মেলা ভার। রাজনৈতিক হোক বা বিনোদন, সব ক্ষেত্রে খুব স্পষ্ট মতামত ব্যক্ত করেন তিনি। ঠোঁটকাটা হিসাবে সুনাম, দুর্নাম দুইই আছে তার। নিন্দুকেরা দুর্নামই করেন সাধারণত। তবে নিজের অবস্থান থেকে কখনও সরে যান না শ্রীলেখা। আপাতত সিনেমা পরিচালনা নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি এবং ছাদ ছবির জন্য বেশ কয়েকটি পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।

গত পরশু সোশাল মিডিয়ায় একটি পোস্টে শ্রীলেখা লেখেন, ‘Sorry Hrithik Roshan your bra was too tight for me. Wow so many shares cool…but do u posses a cool sense of humour too?’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘খুব দুঃখিত হৃত্বিক রোশন, তোমার ব্রা আমার পক্ষে খুব টাইট ছিল। বাহ্ পোস্ট প্রচুর শেয়ার হচ্ছে দেখতে পাচ্ছি… কিন্তু আপনাদের সেন্স অফ হিউমরটিও যথেষ্ট কুল তো?’ পোস্টের সঙ্গে সেটি ফেরত দেওয়ার একটি মেসেজের স্ক্রিনশটও শেয়ার করেন শ্রীলেখা।

নেটিজেনরাও অভিনেত্রীর এই কাণ্ডে বেশ মজাই পেয়েছেন। একজন নেটাগরিক যেমন শ্রীলেখার পোস্টে কমেন্ট করেছেন, ‘ম্যাডাম একটু লেগ ডাস্ট (পায়ের ধুলো) পাওয়া যাবে?’ আর একজন লিখেছেন, ‘এটা সেরা।’ অন্য আর একজন লিখেছেন, ‘বেচারা হৃত্বিক রোশনের কপালই খারাপ।’ মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই নেটদুনিয়ায় একেবারে ভাইরাল হয়ে গিয়েছেন টলি অভিনেত্রীর এই পোস্ট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ