মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
Uncategorized

ক্যারিয়ারের চরম সংকটে নায়িকা পাচ্ছেন না শাকিব

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

আমেরিকায় যাওয়ার আগে থেকে শুরু করে এখন পর্যন্ত প্রায় এক বছরে দেশে শাকিব খানকে নিয়ে একটি মাত্র ছবি নির্মাণের খবর এলো মাত্র দুই দিন আগে। রায়হান রাফির পরিচালনায় শাকিব খান এই অভিনয় করতে যাচ্ছেন। পরিচালক জানিয়েছেন ‘প্রেমিক’ নামের ছবিটিতে শাকিব ও তার সঙ্গে নতুন কেউ নায়িকা হবেন। দেশের পরিচিত মুখই নিবেন বলে তারা জানিয়েছেন ছবির পরিচালক রাফি এবং সহ প্রযোজক টপি খান। তাদের এই ঘোষণার পরপরই চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন উঠেছে। পরিচিত কেউই আপাতত শাকিব খানের বিপরীতে এই ছবিতে অভিনয় করতে রাজি হচ্ছেন না।

চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন উঠেছিল ‘প্রেমিক’ ছবিতে শাকিবের প্রেমিকা হবেন টিভি তারকা তানজিন তিশা। কিন্তু তিশা এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেছেন, এটি গুজব। এই ধরনের কিছু হলে তিনিই জানাবেন। তানজিন তিশার এমন বক্তব্যের পর প্রেমিক ছবি সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, তারা নাজিফা তুষি, সামিরা খান মাহিসহ বেশ কয়েকজন টিভি তারকার সঙ্গে কথা বলেছেন। কিন্তু কেউই শাকিব খানের সঙ্গে আপাতত কাজ করবেন না বলে জানাচ্ছেন। ‘বুবলীকে বিয়ে ও সন্তান’ – এমন বিস্ফোরক ইস্যুর কারণে ইমেজ সংকটে ভোগা শাকিবের সঙ্গে কোনো তারকা নায়িকা অভিনয় করতে রাজি হচ্ছেন না।

যদিও দাবি করা হচ্ছে ‘প্রেমিক’ ছবিটি টপি খান ও শাকিব খানের প্রযোজনায় নির্মাণ করা হবে। তবে বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, দুই যুগের ফিল্ম ক্যারিয়ারে চরম সংকটে পরা শাকিব খানই ছবির পুরো লগ্নিকারক। নিজের ক্যারিয়ার বাঁচাতেই টপি খানকে সহ প্রযোজক হিসেবে ঘোষণা দিয়েছেন শাকিব। যাই হোক, কোনো নায়িকা শাকিবের সঙ্গে অভিনয় করতে চাচ্ছে না – এমন গুঞ্জন প্রসঙ্গে টপি খান বলেছেন, শাকিব খানের নায়িকা পাওয়া যাচ্ছে না, এটা হয় নাকি। আমরা এখনও কারও সঙ্গে ছবিটির ব্যাপারে কথায় বলিনি। বর্তমানে ছবিটির গল্প লেখার কাজ চলছে। সামনের সপ্তাহ থেকে আমরা নায়িকাদের সঙ্গে কথা বলবো। তখন জানাতে পারবো, কাকে নিয়ে কাজ করবো।

অন্যদিকে তানজিন তিশার ব্যাপারে টপি খান বলেন, তার সঙ্গে দেড় বছর আগে আমাদের কথা হয়েছিল। ওই ছবির পরিচালক ছিলেন সঞ্জয় সমাদ্দার। সেটির নায়ক ছিলেন শাকিব খান। কিন্তু এটির তো রাফি। এই ছবি নিয়ে তার সঙ্গে কথা হয়নি। তাই স্বাভাবিকভাবেই তিনি অস্বীকার করেছেন। তিশা তো মিথ্যে কিছু বলেননি।

একই ভাবে আলোচনায় থাকা নাজিফা তুষির বিষয়ে টপি খান বলেন, তুষির অভিনয় হাওয়াতে আমার খুব ভালো লেগেছিল। আমাদের পছন্দের তালিকায় তিনি আছেন – এটা সত্য। কিন্তু তার সঙ্গে আমাদের কথা হয়নি। এমনকি তার ফোন নাম্বারও আমাদের কাছে নেই। তার সঙ্গে তাই যোগাযোগের প্রশ্নই আসে না।

শাকিবের বিপরীতে অভিনয়ের ব্যাপারটি নিয়ে তুষির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুধু বলেন, এই ছবির প্রযোজক-পরিচালক কারও সঙ্গে আমার যোগাযোগ হয়নি। আর এমন গুঞ্জন আমার জন্য বেশ বিব্রতকরও।

যদি প্রস্তাব আসে তাহলে শাকিবের সঙ্গে অভিনয় করবেন কিনা জানতে চাইলে এই নায়িকা বলেন, আমার কাছে সবার আগে নির্মাতা, চিত্রনাট্য। এরপর আমার চরিত্র। আর আমার বিপরীতে কে অভিনয় করবেন এটা তো পরিচালক ঠিক করবেন। তিনি যদি মনে করেন শাকিব খানকে লাগবে তাহলে নিবেন। এটা নিয়ে আমার কিছু বলার নেই।

এদিকে শাকিব চলতি মাসে আমেরিকায় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিবেন না বলে কিছুদিন আগে জানিয়েছিলেন। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে তিনি সিদ্ধান্ত বদলেছেন। তিনি যেতে পারেন। গেলে তিন থেকে চার মাসের আগে দেশে ফিরবেন না। কারণ, নভেম্বরে আমেরিকায় যাবেন শাকিব খানের নতুন প্রেমিকা পূজা চেরি। সেক্ষেত্রে শাকিব প্রেমিকা পূজার সঙ্গে দূরদেশে কিছুদিন অন্তরঙ্গ সময় কাটাবেন – এটাই স্বাভাবিক। এক্ষেত্রে তিনি লম্বা একটা সময় আমেরিকায় কাটাবেন এটা নিশ্চিত। এটা যদি হয়, তাহলে ‘প্রেমিক’ ছবিটির নির্মাণ অনিশ্চিত হয়ে পরবে।

তবে উল্লিখিত বিষয়টি উড়িয়ে দিয়ে টপি খান বলেন, শাকিব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাবেন না এটা মোটামুটি নিশ্চিত। আর গেলেও তো সমস্যা দেখি না। কারণ আমাদের শুটিং তো নভেম্বরে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ