মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

বাহামায় মার্কিন সুন্দরীর সঙ্গে শাকিব খানের রোম্যান্স!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

জমজমাট প্রতিবেদক

সুপারস্টার শাকিব খানকে এবার দেখা গেল আমেরিকার বাহামা দ্বীপপুঞ্জে। সেখানে মার্কিন মডেল কন্যা কেলসির সঙ্গে নতুন রসায়ন তৈরি করলেন তিনি। তাদের এই রোম্যান্সের খবরটি শোনার পর ভক্তদের মাঝে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়। পরে জানা গেছে, বাহামার নাসাউতে মার্কিন মডেল ও অভিনেত্রী কেলসির সঙ্গে নিজের কোম্পানির বিজ্ঞাপনচিত্র তৈরি করছেন তিনি। তার কোম্পানি রিমার্ক-হারল্যানের ব্র্যান্ড লিলির বিজ্ঞাপনচিত্রের শুট করতেই গিয়েছিলেন সেখানে। এই বিজ্ঞাপনচিত্রে দর্শকদের জন্য নতুন আকর্ষণ থাকবে লাস্যময়ী মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ।

দেশের স্কিনকেয়ার ও কসমেটিকস ব্র্যান্ড লিলি মানেই ভিন্ন কিছু। তাইতো ধারাবাহিকতায় এবার সুপারস্টার শাকিব খানকে নিয়ে বাহামার নাসাউতে সম্পূর্ণ নতুন আঙ্গিকের এক বিজ্ঞাপনচিত্র শুট করল সৌন্দর্যের সংজ্ঞার পরিপূরক লিলি।

আমেরিকার বাহামার চোখ জুড়ানো লোকেশনে একদিকে ঢালিউড কিং শাকিব খান আর অন্যদিকে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, এই তিন মিলে দর্শকদের জন্য বিজ্ঞাপনটি যে একটি ধামাকা হয়েই আসছে তা বলার অপেক্ষা রাখে না। শুধু তাই নয়, শাকিবের সঙ্গে কেলসির আবেগঘন রসায়ন পুরো অ্যাডটিতেই এনে দিয়েছে এক ভিন্ন মাত্রা।

রিমার্ক এইচবির অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুক বলেন, কেভস বিচ, কোরাল হারবার, ওশেন ক্লাব ও রক পয়েন্টের মত দৃষ্টিনন্দন ও বৈচিত্র্যময় স্পটে শাকিব খান, কেলসি ও অন্যান্য আমেরিকান কলাকুশলীদের নিয়ে চিত্রায়িত করা হয়েছে বিজ্ঞাপনটি। লিলির সৌন্দর্যবর্ধনকারী পণ্য সমূহের গুণাবলি তুলে ধরার পাশাপাশি এই বিজ্ঞাপনটির মাধ্যমে দেশীয় শিল্পীদের সাথে আমেরিকান আর্টিস্টদের এক অভূতপূর্ব পারফরম্যান্সের সমন্বয় ঘটানো হয়েছে। বাংলাদেশের বিজ্ঞাপনচিত্রের ইতিহাসে এই অ্যাডটি একটি মাইলফলক হয়ে থাকবে বলে আমি বিশ্বাস করি।

নিঃসন্দেহে মেগাস্টার শাকিব খান ও জনপ্রিয় আমেরিকান মডেল কেলসি নটেজকে নিয়ে নয়নাভিরাম লোকেশনে চিত্রায়িত এই বিজ্ঞাপনটি ব্যাপক সাড়া ফেলবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ