মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সর্বোচ্চ সংখ্যক হলে মুক্তি পাচ্ছে ‘রাজকুমার’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

রঞ্জু সরকার

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সিনেমা মানেই ধামাকা। দর্শক মাতাতে আসন্ন ঈদে প্রেক্ষাগৃহে আসছে শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’। এরই মধ্যে সিনেমার দুটি গান ‘রাজকুমার’ ও ‘বরবাদ’ প্রকাশিত হয়েছে। গান দুটি দর্শক মহলে প্রশংসা কুড়িয়েছে। এবার এই সিনেমার ‘আমি একাই রাজকুমার’ গানটি প্রকাশিত হলো।

‘আমি একাই রাজকুমার’ গানটিতে শাকিব খানের ঢালিউড রাজত্বের পুরনো বার্তা নতুন আবহে প্রতিধ্বনিত হয়েছে। আর তাতে শাকিব খান হাজির হয়েছেন রাজকুমারের বেশে। যদিও গানটির কথা এবং ওই গানে শাকিব খানের কস্টিউম নিয়ে আছে নানা আলোচনা, সমালোচনা এবং মন্তব্য। গানটির কথা লিখেছেন ফেরারী ফরহাদ, সুর-সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী এবং গেয়েছেন শামীম হাসান।

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পাওয়ার পর প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার ও প্রযোজক আরশাদ আদনান বলেছেন, “সিনেমাটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা আপ্লুত হয়ে পড়েন।”

তিনি বলেন, “বৃহস্পতিবার ‘রাজকুমার’ সিনেমার সেন্সর ছাড়পত্র পেলাম। সেন্সর বোর্ড থেকে সিনেমা দেখে অনেক প্রশংসা করেছে। একজন সদস্য আমাকে কল দিয়ে বলেছেন, সিনেমা দেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না। কি সিনেমা বানিয়েছ! এমন সিনেমা বাংলাদেশে আগে দেখা যায়নি। সবাই প্রশংসা করেছে।”

ঈদে কতগুলো প্রেক্ষাগৃহে সিনেমাটি চলবে, সেই প্রশ্নে আরশাদ আদনান বলেন, “সমস্ত বড় বড় হলগুলো আমরা আগেই বুকিং করে ফেলেছি। আমাদের বড় সিনেমা, ভালো দামে বুকিং করব এটাই স্বাভাবিক। অনেক দাম, চড়া দাম–কথা কিন্তু তেমন নয়। আমরা ভালো দামে সিনেমাটি মুক্তি দিতে পারছি। এরকম দামে বাংলাদেশের কোনো সিনেমা এর আগে বুকিং হয়নি। বেছে বেছে ভালো হলগুলোতে সিনেমা দিচ্ছি।”

শাকিব খানের দাবী, ‘রাজকুমার’ “আন্তর্জাতিক মানের সিনেমা।”

আসছে ঈদে মুক্তির মিছিলে রয়েছে প্রায় এক ডজন সিনেমা। তবে সব ছাপিয়ে আলোচনার কেন্দ্রে রয়েছে আরশাদ আদনান প্রযোজিত, হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমাটি। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি দেশজুড়ে সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে প্রযোজনা সংস্থার দাবী।

প্রযোজক আরশাদ আদনান আরো বলেন,
“রাজকুমার কেবল বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়া হবে।”

ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, পাবনা, সাজেক এবং যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সিনেমাটির শুটিং হয়েছে বলে প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, ব্লকবাস্টার ‘প্রিয়তমা’ টিম পুনরায় এক হয়েছে ‘রাজকুমার’-এ। এতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ