বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
Uncategorized

ওয়েব সিরিজ নির্মাণে ফারুকী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

ফের নির্মাণে ফিরছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। গত বৃহস্পতিবার রাতে ফেসবুকে একটি লম্বা স্ট্যাটাস দিয়ে এই খবর ফারুকীই জানান। তবে ওই সিরিজটির নাম প্রকাশ করেননি নির্মাতা। শোনা যাচ্ছে, ওয়েব সিরিজটির সম্ভাব্য নাম ‘নতুন প্রেমের তরী’। তবে ফারুকী মুখ না খোলা পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

নির্মাতা তার স্ট্যাটাসে লেখেন, পরিবর্তন যে আসন্ন এটা আমরা গত কয়েক বছর ধরেই অনুভব করছিলাম এবং সেই পরিবর্তনকে আলিঙ্গন করতে কোনো দ্বিধাও ছিল না! এক সময় টিভির জন্য কাজ করতাম! তারপর থিয়েটারের জন্য সিনেমা বানানোর সুযোগ আসলো! এখন সারা দুনিয়াজুড়েই ওটিটি বড় পরিবর্তনের সূচনা করেছে! সারা দুনিয়ার ফিল্মমেকাররাই ওটিটি নিয়ে ভাবছে বা কাজ করছে! আমিও গত কয়েক বছর ধরে এটার প্রস্তুতি নিচ্ছিলাম! তার পরও বেশ কয়টা বছর লেগে গেল! অবশেষে ওয়েবের জন্য আমার প্রথম কাজটা করতে যাচ্ছি!

ফারুকী আরও লেখেন, গত তিন বছর ধরে অনেকগুলো প্ল্যাটফর্মের সঙ্গেই মিটিং হচ্ছিল! কয়েকটা মিটিংয়ের পর গল্প লক করে ফেলেছিলাম, এরকমও হয়েছে বহুবার! তারপর কয়দিন পরে মনে হয়েছে, না- এই গল্পটা করতে চাই না! অন্য কিছু করতে চাই! বলেই আবার পিছুটান! এইভাবে বহু গল্পের সম্ভাবনাকে খুন করে ফাইনালি একটা গল্পে এসে মন মজলো। মনে হলো এই গল্পটা আমার জন্য নতুন কিছু চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারছে! নতুন চ্যালেঞ্জ অনেকটা নতুন করে কারও প্রেমে পড়ার মতোই! প্রেমে পড়ার অনুভূতি না হইলে কাজ করে সুখ আর কি!

তিনি আরও লিখেছেন, গল্পের নাম, অভিনেতা-অভিনেত্রী, টেকনিক্যাল টিম, কোন প্ল্যাটফর্মের জন্য করছি। এইসবই আমরা সময় মতো জানাবো! শুধু এইটুকু বলতে পারি, গত প্রায় তিন মাস ধরে আমরা, আমরা মানে আমাদের কাস্ট অ্যান্ড ক্রু টিম মন প্রাণ লাগিয়ে প্রস্তুতি নিচ্ছি এই কাজটার জন্য! কাজটা আপনাদের মনে ধরলেই আমাদের এই পরিশ্রম কাজে আসবে!

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ