বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
Uncategorized

জামাই বাজারে রাশেদ সীমান্ত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

জমজমাট প্রতিবেদক: সম্প্রতি ঢাকার অদূরে নারায়নগঞ্জে শুটিং সম্পূর্ণ হলো টিপু আলম মিলনের গল্পে ও আল হাজেনের পরিচালনায় ঈদ-উল-আযহার ৭ পর্বের বিশেষ নাটক ‘জামাই বাজার-২’। প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনে ঈদের সাত দিন রাত ৭টা ৩০ মিনিটে। গত ঈদ-উল-আযহায় ‘জামাই বাজার’ নাটকটি ব্যাপক জনপ্রিয়তা পায়। টিআরপি এবং ইউটিউবে শক্ত অবস্থান তৈরী করে নেয় নাটকটি। তখন নাটকটির তুমুল জনপ্রিয়তার কারণেই নির্মিত হয়েছে সিক্যুয়েল ‘জামাই বাজার-২’।

নাটকের গল্প হলো- দুই ভায়রা ভাই মূলত তাদের শ্রেষ্ঠত্ব প্রমাণের জন্য এক অঘোষিত যুদ্ধে লিপ্ত হয়। দুই বোনও সমানতালে অবস্থানের দুই মেরুতে। দুই ভায়রা এবং দুই বোনের নানান কর্মকান্ডে পরিবারের অন্যান্য সদস্যদের জীবন দুর্বিষহ হয়ে উঠে। এখানে ছোট ভায়রা বদরুল অনেক টাকার মালিক, কিন্তু তার বয়স পঞ্চাশোর্ধ, কিন্তু সে টাকার জোরে এ পরিবারের ছোট মেয়ে ভদ্রতাকে বিয়ে করেছে এবং সার্বক্ষণিক টাকার অহংকারে ছোট ভায়রাকে সে মানুষ হিসেবে গণ্য করে না এবং নানা ভাবে অপদস্থ করার চেষ্টা করে। অন্যদিকে বড় ভায়রা পলাশ সদ্য মাস্টার্স সম্পন্ন করেছে এবং প্রেম করে বড় বোন নম্রতাকে বিয়ে করেছে এবং পলাশ তার বুদ্ধিমত্তা দিয়ে একের পর এক বদরুলের অপমানের উত্তর দেওয়ার চেষ্টা করে।

গতবার জামাই বাজার নাটকে রাশেদ সীমান্তের (পলাশ চরিত্রটি) বেশ কিছু সংলাপ স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়। হাজার হাজার টিকটক হয় সেই সমস্ত সংলাপ নিয়ে। বিশেষ করে শেষ দৃশ্যটি দর্শক হৃদয়ে নাড়া দিয়েছে। যেখানে বেকার পলাশ তার অসহায়ত্বের কথা সমাজের কাছে তুলে ধরে। এবারও এ নাটকটি গতবারের ন্যায় ব্যাপক জনপ্রিয়তা পাবে বলে আশাবাদী পরিচালক।

নাটকটিতে বড় জামাই তথা পলাশ চরিত্রে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত তার বিপরীতে নম্রতা চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ। বদরুল চরিত্রটি করেছেন অলিউল হক রুমি এবং ভদ্রতা চরিত্রে করেছেন রিমি করিম। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জয়রাজ, শফিক খান দিলু, হায়দার আলী, সেলি আহসানসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ