মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
Uncategorized

মাহি ছাড়লেন, পরী ধরলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি । বর্তমান সময়ে বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের একজন তিনি। সম্প্রতি শোনা যায়, চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’ ওয়েব ফিল্মে অভিনয় করবেন মাহী। এতে চিত্রনায়ক ইমন ও ডিএ তায়েবকে দেখা যাবে। তবে ওয়েব ফিল্মটি থেকে সরে দাঁড়াচ্ছেন এই অভিনেত্রী। তার পরবর্তে অভিনয় করবেন পরীমনি। এরই মধ্যে শুটিং শুরু হয়েছে শুক্রবার (১৭ ডিসেম্বর) থেকে।

কেন মাহি করছেন না এটি? নির্মাতা জানালেন, কয়েকদিন আগেই তিনি শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সরে দাঁড়ান। তার পরিবর্তে নেওয়া হয়েছে বর্তমান সময়ের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা খাকা নায়িকা পরীমণি। শুটিং সেটে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি বিষয়টি প্রকাশ্যে এনেছেন।

চয়নিকা আরো জানান, পরীমণি চিকিৎসার জন্য হাসপাতালে ছিলেন। সেখান থেকে সোজা শুটিং স্পটে হাজির হন। এজন্য নায়িকার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন তিনি।

এর আগে চয়নিকা চৌধুরী নির্মিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে দেখা গেছে পরীমণিকে। সেখানে পরীর নায়ক ছিলেন সিয়াম। সিনেমাটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ও ইমন জুটি বেঁধে ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। তাদের মধ্যে ভালো সখ্যও ছিল। তবে সম্প্রতি একটি ঘটনায় সেই সম্পর্কের অবনতি ঘটেছে বলে শোনা যায়। সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কলরেকর্ড ফাঁস হয়। সেই কলটি ছিল মুরাদ ও ইমনের ফোনে। মাহি ওই সময়ে ইমনের পাশে থাকায় তিনিও আলাপে যুক্ত হন। তবে তাদের আলাপচারিতায় নেতিবাচক বিষয় থাকার কারণে দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। এ ঘটনায় মুরাদ হাসান মন্ত্রীর পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ