শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
Uncategorized

কলকাতার মিমি চক্রবর্তী ‘জয় বাংলা’ উৎসবে বঙ্গবন্ধু উদ্যান মাতাতে বরিশালে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

জমজমাট ডেস্ক

 

কলকাতার দর্শকজনপ্রিয় নায়িকা এবং যাদবপুরের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। বৃহস্পতিবার (১৬ জুন) সকালের একটি ফ্লাইটে হঠাৎই তিনি হাজির বাংলাদেশে। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে, সেখান থেকে গিয়েছেন বরিশালে। কিন্তু হঠাৎ কেন বরিশালে গেলেন মিমি? কী কাজ সেখানে ওপার বাংলার নায়িকার?

খোঁজ নিয়ে জানো গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে ‘জয় বাংলা’ উৎসবের আয়োজন করেছে বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। সেই অনুষ্ঠানে যোগ দিতেই বরিশালে গিয়েছেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা মিমি।

‘জয় বাংলা’ উৎসবে বঙ্গবন্ধু উদ্যান মাতাতে পুরো টিম নিয়ে দুদিন আগেই বরিশালে পৌঁছান গানবাংলার তাপস ও তার টিম ‘তাপস অ্যান্ড ফ্রেন্ডস’। জমকালো এই আয়োজনে যোগ দিতে এরই মধ্যে বরিশালে পৌঁছেছেন স্টেজ মাতানো বাংলা ফোক গানের সম্রাজ্ঞী মমতাজও।

তারকা শিল্পী ‘দুষ্টু পোলাপাইন’-এর ঐশি, বর্তমান সময়ের জনপ্রিয় বাউল শিল্পী চিশতী বাউল, দোলা, বালাম, আনিকা, পারভেজ এবং লুপাসহ বিভিন্ন তারকা শিল্পীসহ দেশের জনপ্রিয় মডেল এবং অভিনেতারা অংশগ্রহণ করে এই অনুষ্ঠানের স্টেজ মাতাবেন।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন চিত্রনায়ক ফেরদৌস এবং চিত্রনায়িকা পূর্ণিমা। সেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং তথ্য ও যোগাযোগ বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এর আগে গত ১২ মে বরিশাল থেকে এই উৎসবের সূচনা হওয়ার কথা ছিল। কিন্তু ঘুর্ণিঝড় অশানির প্রভাবে সেই উৎসব স্থগিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ