শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

ছেলেরা ভয় পান বলে এখনও একাকী নার্গিস ফাখরি!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

জমজমাট ডেস্ক

বর্তমান মুম্বাই স্টার নার্গিস ফাখরি আমেরিকান মডেল হলেও তিনি মুলত বলিউডে কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি সর্বপ্রথম আমেরিকার নেক্সট টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এরপর ২০১১ সালের বলিউডের সাড়া জাগানো চলচ্চিত্র ‘রকস্টার’ এ অভিনয়ের মাধ্যমে ভারতীয় চলচ্চিত্রে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর ‘ম্যায় তেরা হিরো’, ‘মাদ্রাস ক্যাফে’র মতো চলচ্চিত্রে নিজের অভিনয় জাদুতে আলো ছড়িয়েছেন। তাই তো ভারতে তার ভক্ত অনুসারীর সংখ্যাও কম নয়। তবে লাখো ভক্তের হৃদয়ে ঝড় তোলা নার্গিস ফাকরির জীবনে এক সময়ে প্রেম ছিল অধরা! ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, প্রেমিকহীন জীবন কাটিয়েছেন এই সেক্সী ফিগারের গ্ল্যামারাস অভিনেত্রী!

অতীতে এক সাক্ষাৎকারে নিজেই এমন কথা জানিয়েছিলেন নার্গিস। তখন তিন বলেছিলেন, আমি একটা সুন্দর সম্পর্ক চাই। আমি আমার ভালোবাসার মানুষের সঙ্গে থাকতে চাই। প্রত্যেক দিন সকালে তার সঙ্গে ঘুম থেকে উঠতে চাই। সকাল বেলার নাস্তা তার সঙ্গে খেতে চাই। যে সংস্কৃতিতে আমি বড় হয়েছি, সেখানে এগুলো করার জন্য বিয়েটা জরুরি নয়। তাই সম্পর্কটাই আমার কাছে খুব দামী।

জানা যায়, একসময় কাজের জন্য ব্যক্তি জীবনের দিকে বিশেষ নজর দিতে পারেননি নার্গিস। একসঙ্গে অভিনয়ের সুবাদে নায়ক – নায়িকার প্রেম বলিউডে নতুন কিছু নয়। তবে নার্গিস ছিলেন ব্যতিক্রম। তার ঝুলিতে একাধিক প্রেমের সিনেমা আছে ঠিকই, কিন্তু কখনো কোনো সহ-অভিনেতার প্রেমে পড়েননি – এমনটাই দাবি তার। অবশ্য উদয় চোপড়ার সঙ্গে তার প্রেমের গুঞ্জনে এক সময়ে উত্তাল হয়েছিল বলিউড। এই বিষয়ে নার্গিসের কথা – যাদের সঙ্গে কাজ করি, তাদের নিয়ে আগ্রহী নই। আমার জীবনটা খুব সহজ নয়। যে সব পুরুষের সঙ্গে দেখা হয়, তারা আমাকে দেখে ঘাবড়ে যান। কেউ কেউ আবার ভয়ও পান বা নিরাপত্তাহীনতায় ভোগেন। তাই আমার প্রেম হয়নি। যদিও পরবর্তীতে অবশ্য উদয়ের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছিলেন নার্গিস।

জানা গেছে, নার্গিসের জীবনের সেই চিরাচরিত ছবি এখন বদলে গেছে। এখন গুঞ্জন রয়েছে যে, বর্তমানে উদ্যোক্তা টোনি বেইগের সঙ্গে সম্পর্কে রয়েছেন এই অভিনেত্রী। এটা নিয়ে যদিও এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি নার্গিস। সমযই হয়তো বলে দেবে, গুঞ্জনটা সত্যি কিনা!

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ