রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

‘কিং’-এ চমক নিয়ে আসছে শাহরুখ-অভিষেক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

বলিউডে বেশকিছু দিন হলো গুঞ্জন চলছে শাহরুখ খানের পরবর্তি সিনেমা ‘কিং’ নিয়ে। এই সিনেমায় শারুহখের বিপরিতে খলনায়কের ভূমিকায় কাকে দেখা যাবে। যদিও আগেই জানা গেছে সুজয় ঘোষের ‘কিং’ ছবিতে শাহরুখ খান ও সুহানা খান এক সঙ্গে অভিনয় করছেন। এবার এই অ্যাকশন ছবিতে খল চরিত্রাভিনেতার নামও প্রকাশ্যে এল।

শাহরুখ ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো অ্যাকশনে ভরপুর ছবি দর্শকদের উপহার দিয়েছে । তাই আরও একবার অ্যাকশন অবতারেই ধরা দিতে চলেছেন তিনি। দর্শক এখন শাহরুখ-এর পরবর্তি সিনেমার জন্য অধির আগ্রেহে অপেক্ষা করছে। ছবির নাম ‘কিং’ আর এই প্রথম ছবিতে শাহরুখ-এর সঙ্গে অভিনয় করবেন কন্যা সুহানা। এত দিন ছবির খলচরিত্রটির সন্ধানে ছিলেন সুজয়। শোনা যাচ্ছে, চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার পর অবশেষে সেই অভিনেতাকে খুঁজে পেয়েছেন পরিচালক। সূত্রের দাবি, ছবিতে খলচরিত্রের জন্য সুজয়ের পছন্দ অভিষেক বচ্চন।

পিপিংমুনের তরফে একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে তাঁরা জানতে পেরেছেন যে এই ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। যদিও চরিত্রটি কেমন হবে, কীসের হবে সেটা এখনও জানা যায়নি। তবে এতটুকু জানা গিয়েছে যে অভিষেকের চরিত্রটা একজন আভিজাত্যপূর্ণ খলনায়কের হবে। অন্যদিকে শাহরুখকে একজন মাফিয়ার চরিত্রে দেখা যাবে। গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন সুহানা খানও।

সূত্রের তরফে জানানো হয়েছে, এর আগে সুজয়ের ‘বব বিশ্বাস’ ছবিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন অভিষেক। এ বারেও নাকি জটিল, বুদ্ধিদীপ্ত একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। দর্শকদের বিভিন্ন চরিত্রের মাধ্যমে চমক দিতে সক্ষম অভিষেক। ‘কিং’ ছবিতে দর্শকরা তাঁকে প্রথমবার সম্পূর্ণ একটি নেতিবাচক চরিত্রে দেখতে পারবেন।

প্রসঙ্গত এর আগে শাহরুখ খান এবং অভিষেক বচ্চন ‘হ্যাপি নিউ ইয়ার’ এবং ‘কভি আলভিদা না কেহনা’ ছবিতে কাজ করেছেন। তবে এই ছবিতে তাঁরা দুজন একেবারে ভিন্ন লুকে দেখা দেবেন। জানা গিয়েছে দুজনের ভরপুর অ্যাকশন থাকবে ‘কিং’ ছবিতে।

‘কিং’ ছবিটি সম্পূর্ণ অ্যাকশনে ধাচের হতে চলেছে। ছবিটি পরিচালনা করবেন সুজয় ঘোষ। আর ছবিটি প্রযোজনা করবেন ‘পাঠান’ ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ