রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

রাজ কুন্দ্রার চাইতে ধনী ব্যক্তিরাও বিয়ে করতে চেয়েছিলেন তাকে!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

জমজমাট ডেস্ক

বলিউড ডিভা শিল্পা শেঠি যখন তার ফিল্ম ক্যারিয়ারে সাফল্যের চূড়ায়, তখন তিনি ধনাঢ্য ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন। এরপর এই দম্পতিএক ছাদের নিচে কাটিয়ে দিয়েছেন টানা ১৪টি বছর। যদিও বছর দুয়েক আগে রীতিমতো ঝড় নেমে আসে তাদের দাম্পত্যজীবনে। ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও করতে হয়েছে তাকে। পরে জামিন পেয়ে গেলো বছর থেকে কিছুটা স্বাভাবিক জীবনে ফিরেছেন রাজ।

ভারতীয় একটি গণমাধ্যম থেকে জানা যায়, এত বিতর্কের মাঝেও ধনাঢ্য ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ের জন্য শিল্পাকে শুনতে হয়েছে টাকার জন্যই নাকি তাকে বিয়ে করেছেন তিনি। এমনকী ‘গোল্ডডিগার’ তকমাও পেতে হয়েছে শিল্পাকে। এই বিষয়টি নিয়ে তিনি সম্প্রতি মুখ খুলেছেন। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শিল্পা বলেন, হ্যাঁ, রাজ ধনী। তার থেকেও ধনী ব্যক্তিত্বরা আমাকে বিয়ে করতে চেয়েছিলেন। তবে রাজকে বিয়ে করার মূল কারণ ছিল তিনি একজন ভালো মানুষ।

শিল্পা আরও বলেন, সম্পদসহ অন্য সবকিছু ততটা গুরুত্বপূর্ণ ছিল না। যদি তার প্রচুর অর্থ থাকতো, কিন্তু তিনি একজন ভালো মানুষ নন – তবে রাজকে আমি বিয়ে করতাম না। যখন আমি রাজকে বিয়ে করি, সেই সময় ব্রিটেনে ভারতীয় বংশোদ্ভূত ধনী ব্যবসায়ীদের মধ্যে অন্যতম ছিল সে। তবে আমার মনে হয়, লোকে হয়তো আমাকে নিয়ে গুগল করতে ভুলে গিয়েছিল। আমি তখনও ধনী ছিলাম। এখনো ধনীই আছি। আমি কর থেকে জিএসটি – সবটাই নিজের অর্জিত অর্থ থেকেই দিই।

শিল্পা’র বয়স ৪০ পার করলেও এখনও তিনি দারুণভাবে ফিট। তাকে দেখে তো বোঝারই উপায় নেই যে, তিনি দুই সন্তানের মা। কেননা শিল্পা এখনো তারুণ্য ধরে রেখেছেন। যদিও রাজকে বিয়ের পর ছবিতে অভিনয় কমিয়ে দিয়েছেন শিল্প শেঠি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ