রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

সব কিছু ভুলে আবারো ‘এক’ হচ্ছেন তাহসান-মিথিলা!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

জমজমাট প্রতিবেদক

সাবেক তারকা দম্পতি তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। এক সময় তাঁরা ছিলেন হাজারও তরুণ-তরুণীর আইডল। তবে ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ ঘটে এ যুগলের। মন ভেঙে যায় অনুরাগীদের। এর আগে এই দুই তারকাকে পাওয়া গেছে ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’সহ বেশকিছু নাটকে। একসঙ্গে গেয়েছেন গানও। সেভাবেই ভক্তদের মনে বিয়ের পর প্রিয় হয়ে উঠেছিলেন এই জুটি। কিন্তু শেষমেশ ভেঙে যায় তাঁদের বিয়ে। বিচ্ছেদের প্রায় ৭ বছর হতে চলল। এর মধ্যে তাঁদেরকে কখনও একসঙ্গে পর্দায় দেখা যায়নি। মাঝে শুধু একটি ই-কমার্স সাইটের লাইভে এসেছিলেন দুজন। এবার তাহসান-মিথিলা ভক্তদের জন্য সুখবর, অভিমান ভুলে নতুন একটি ওয়েব সিরিজের মাধ্যমে একসঙ্গে পর্দায় আসছেন তাঁরা। ৭ পর্বের এই সিরিজটির নাম ‘বাজি’। নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’খ্যাত নির্মাতা আরিফুর রহমান।

যদিও এই বিষয়ে এখনই কিছু প্রকাশ করতে নারাজ নির্মাতা কিংবা অভিনয়শিল্পী। কেউই মুখ খোলেননি। বিস্তারিত শিগগিরই জানাবেন বলেই ভাষ্য।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, এরইমধ্যে ওয়েব সিরিজটির প্রথম ধাপের শুটিং হয়ে গেছে। একটি চার তারকা মানের হোটেলে মাস দুয়েক আগে এই শুটিং হয়। সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে।

তাহসান-মিথিলা ছাড়াও এতে অভিনয় করেছেন বেশ ক’জন তারকা অভিনয়শিল্পী। এটি নির্মিত হচ্ছে দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য। মুক্তি পেতে পারে এ বছরই।

প্রসঙ্গত, ২০০৭ সালের ৩ আগস্ট প্রেম করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। সাবেক এই দম্পতির সংসারে আইরা তেহরীম খান নামের এক মেয়ে রয়েছে। অন্যদিকে, মিথিলা বর্তমানে পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির ঘরণী। ২০১৯ সালে বিয়ে করেন তাঁরা। তবে একমাত্র মেয়ে আইরাকে ঘিরে তাহসান-মিথিলার বন্ধুত্ব অটুট রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ