মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

জয়ের জয়, আর এফডিসিতে আসবেন না অঞ্জনা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

রঞ্জু সরকার

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়ক জয় চৌধুরী। নিজ কর্মকান্ডে বেশ কয়েক বছর ধরে শিল্পীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন সুদর্শন এই হাস্যোজ্জ্বল নায়ক। তাই তো চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সোনালি দিনের জনপ্রিয় নায়িকা অঞ্জনা রহমানকে বিপুল ভোটে হারিয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তিনি। ২৫০ ভোট পেয়ে জয় চৌধুরীর জয় হয়েছে। তার কাছে ১৮৫ ভোট পেয়ে হেরে যান অঞ্জনা।

জয়ে আনন্দিত জয়। প্রতিক্রিয়ায় তিনি বলেন, একমাত্র শিল্পীদের ভালোবাসার কারণে এটা সম্ভব হয়েছে। তারা আমাকে এতটা ভালোবাসেন কল্পনাও করিনি। তাছাড়া প্রিয় অঞ্জনা আপু অনেক অভিজ্ঞ ও জনপ্রিয় তারকা। তার কাছে আমি কিছুই না। তারপরও সম্মানিত শিল্পীরা আমাকে ভালোবেসে তাদের পাশে থাকার সুযোগ করে দেওয়ায় কৃতজ্ঞ।

এবার আর জয়ের স্বপ্ন পূরণ হলো না অঞ্জনার। অভিমানে ফেসবুক স্ট্যাটাসে আর কখনো এফডিসিতে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সর্বদা নিজের আজকের অবস্থানের পেছনে সিনেমার ভূমিকাকে এগিয়ে রাখতেন অঞ্জনা। তাই এই ইন্ডাস্ট্রির লোকদের সবসময় নিজের পরিবার ভাবতেন। সেই পরিবারের সদস্যদের কারণেই মনে কষ্ট পেয়েছেন। আর এ কারণেই অভিমানে এফডিসিতে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

কষ্টের কারণ হিসেবে জানা গেছে, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে গেল কয়েকটি কমিটিতে ছিলেন অঞ্জনা রহমান। সেই ধারাবাহিকতায় চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদি নির্বাচনে মাহমুদ কলি ও নিপুণ আক্তারের প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করেন।

তার সঙ্গে প্রতিদ্বন্দ্বী ছিলেন মিশা সওদাগর ও ডিপজলের প্যানেল থেকে এই সময়ের তরুণ নায়ক জয় চৌধুরী। তবে নির্বাচনের ফলাফলে জয়ের কাছে হেরে যান গুণী এই অভিনেত্রী। জয় ভোট পান ২৫০ ভোট অন্যদিকে নায়িকা অঞ্জনা পেয়েছেন ১৮৫ ভোট। এমন ফলাফলেই কষ্ট পেয়েছেন অঞ্জনা।

অঞ্জনা প্রসঙ্গে জয় বলেন, তিনি আমাদের সবার প্রিয় একজন মানুষ। নির্বাচনে জয়-পরাজয় থাকবেই। আপুর এমন সিদ্ধান্ত মেনে নিতে পারছি না। তার সঙ্গে কথা বলব। তার পরামর্শ নিয়েই কাজ করব। আশা করি, তিনি আমার পাশে থাকবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ