মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

নিজ ফ্লাট থেকে বলিউড অভিনেত্রীর ঝুলন্ত মৃত দেহ উদ্ধার!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১০ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

৩৭ বছর বয়সী নূর মালবিকা সম্প্রতি নজর কেড়েছিলেন ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ। এই সিরিজে যিশু সেনগুপ্ত, কাজলের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন নূর মালবিকা।

পুলিশ জানান, অন্ধেরির ওশিওয়াড়া এলাকার নিজের ফ্ল্যাটে থাকতেন নূর মালবিকা। বেশ কয়েক দিন ধরেই নূর মালবিকার ফ্ল্যাটের দরজা বন্ধ ছিল। অভিনেত্রীর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে মালবিকার পচাগলা ঝুলন্ত দেহ উদ্ধার করে। ময়না তদন্তে পাঠানো হয় দেহ। যদিও রিপোর্ট প্রকাশ্যে আসেনি। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি। ।

অভিনেত্রীর বন্ধু অলোকনাথ বলেন, ‘আমি নূরকে অনেক বছর ধরে চিনি এবং ওর সঙ্গে মুম্বাইয়ে এই ফ্ল্যাটে থেকেছি মাত্র এক সপ্তাহ আগেও।’

পুলিশ তল্লাশি চালিয়ে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে মোবাইল, ওষুধপত্র-সহ একটি ডায়েরি উদ্ধার করেছে। অভিনেত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য গুরুগ্রামের সিদ্ধার্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ আসেনি। পুলিশ ৯ জুন রোববার একটি স্বেচ্ছাসেবী সংস্থার সহায়তায় মরদেহ দাহ করে।

নূর মালবিকা আসামের বাসিন্দা। অভিনয়ের আগে কাতার এয়ারওয়েজের একজন বিমানসেবিকা ছিলেন। পরে সেই চাকরি ছেড়ে অভিনয় শুরু করেন। তিনি হিন্দি সিনেমাসহ ওয়েব সিরিজে কাজ করেন। এর মধ্যে রয়েছে ‘সিসকিয়ান’,‘ওয়াকম্যান’, ‘তিখি চাটনি’,‘জাগন্য উপয়া’,চার্মসুখ’,‘দেখি উন্দেখি’,‘ব্যাকরোড হাস্টল’-এর মতো ছবি। একইসঙ্গে, তাকে ডিজনি প্লাস হটস্টারের ‘দ্য ট্রায়াল’-এ কাজল এবং যিশু সেনগুপ্তের সঙ্গেও দেখা গিয়েছিল।

টেলি সিনে ওয়ার্কার্স অ্যাশোসিয়েশনের পক্ষ থেকে ইতিমধ্য়েই মালবিকার মৃত্যুর পূর্ণ তদন্তের দাবি জানানো হয়েছে। তিনি কি ডিপ্রেশনে ভুগছিলেন নাকি এই মৃত্যুর পিছনে অন্য কোন কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ