সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

আবারো পিছিয়ে গেল ‘পুষ্পা-২’ মুক্তির তারিখ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

আবারো পিছিয়ে গেল দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা-২’ সিনেমাটি মুক্তির তারিখ। সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দান্না ।

‘পুষ্পা-২: দ্য রুল’ সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ১৫ আগস্ট। তবে একটি সূত্রে জানা গেছে, আবারও পিছিয়ে গিয়েছে সেই তারিখও।
এ সিনেমাটির মুক্তির তারিখ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর কারণ হিসেবে জানা গেছে, সিনেমায় প্রচুর পরিমাণে পোস্ট-প্রোডাকশনের বাকি কাজ রয়েছে। সিনেমার প্রধান সম্পাদক, কার্তিকা শ্রীনিবাস এ প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন । এখন শেষ মুহূর্তের সম্পাদনার দায়িত্ব সামলাচ্ছেন নবীন নুলী।

পরিচালক সুকুমার এখন সিনেমার কিছু দৃশ্যের শুটিং পুনরায় করতে চাইছেন যাতে ভিএফএক্সের গুণমান আরও উন্নত হয়। দর্শকের চাহিদা ও তাদের অভিজ্ঞতাকে চিরস্মরণীয় করে রাখার উদ্দেশ্যেই এ ভাবনা বলে জানা যায়।

শোনা যাচ্ছে, ‘পুষ্পা-২’ এবার মুক্তি পেতে পারে দীপাবলির সময়ে, যদিও মুক্তির তারিখ পিছিয়ে যাওয়া বা নতুন তারিখ নিশ্চিত হওয়ার ব্যাপারে প্রযোজনা সংস্থার পক্ষ কোনো ঘোষণা করা হয়নি। তবে এ সিনেমার মুক্তি পিছিয়ে যাওয়ার খবর পেয়ে, হিন্দি, তামিল, তেলেগুর অন্যান্য সিনেমার প্রযোজকেরা ১৫ আগস্টকে তাদের অন্যান্য প্রজেক্ট মুক্তির জন্য স্থির করেছেন।

গত বছরের সেপ্টেম্বর মাসে ঘোষণা করা হয়েছিলো চলতি বছরের ১৫ আগস্ট ‘পুষ্পা-২’ মুক্তি পাবে। মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ায় দর্শকদের নতুন করে আবারো অপেক্ষায় থাকতে হবে।

এরমধ্যেই আল্লু অর্জুন জানিয়েছেন সিনেমার নতুন খবর। সামজিক মাধ্যমে এক পোস্টে তিনি জানান, আগামী ৬ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রযোজনা প্রতিষ্ঠান হতে কোনো ঘোষণা এখনও পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ