রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

হুমকির মুখেও বলিউড ভাইজান ভক্ত অনুরাগীদের জানিয়েছেন ঈদ শুভেচ্ছা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

কিছুদিন পর পর তিনি বিভিন্ন ধরনের হুমকি পাচ্ছেন। সম্প্রতি তার বাড়ির সামনে গুলি চালানো হয়েছিল। বলিউড ভাইজান সালমান খানকে নিয়ে এমন খবর ছড়িয়ে পড়ার পর তার ভক্ত-অনুরাগীরা ভীষণ চিন্তিত ।

প্রতি ঈদের ভাইজান তার ভক্তদের শুভেচ্ছা জানান। শুধু তা-ই নয়, অনুরাগীদের দেখাও দেন তিনি। তবে এবার এখন পর্যন্ত তিনি সবার সামনে না এলেও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

বলিউড ভাইজান সালমান খান তার ফেসবুক পেজে ঈদের শুভেচ্ছা জানিয়ে ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘প্রত্যেককে জানাই ঈদের শুভেচ্ছা।’ এমন শুভেচ্ছা বার্তার সঙ্গে তিনি তার একটি ছবিও পোস্ট করেছেন। ভাইজান ঈদের শুভেচ্ছা জানানোর সঙ্গে তার ভক্তরাও মন্তব্যের ঘরে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে সালমানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভারতের রাজস্থান থেকে এক ইউটিউবারকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গত ১৪ এপ্রিল ভোরে তার বান্দ্রার বাড়ির বাইরে ৫টি গুলি চালানো হয়েছিল। এ ঘটনার পর পুলিশ অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতার করতে শুরু করে। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস গুলিকাণ্ডে নতুন করে একজনকে গ্রেপ্তারের খবর প্রকাশ করেছে।

জানা গেছে, সালমান খানের বাড়িতে গুলি করার ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তির নাম বনওয়ারিলাল লতুরলাল গুজর। তিনি রাজস্থানের বুন্দির বাসিন্দা। মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, গুজর তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন। ওই ভিডিওতে তিনি বলেছিলেন, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রারসহ গ্যাংয়ের অন্য সদস্যরা তার সঙ্গে রয়েছে।

তিনি ভিডিওতে আরও বলেন, তারা সালমান খানকে হত্যা করতে চাচ্ছিলেন। কারণ তিনি এখনো ক্ষমা চাননি। ওই ভিডিও রাজস্থানের একটি হাইওয়েতে বানানো হয় এবং গুজরের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল। এ ঘটনায় মুম্বাইয়ের সাইবার থানাতেও মামলা করা হয়েছে জানা গেছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ