রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

হাউজফুল যাচ্ছে ‘তুফান’, আয় করলো কত টাকা?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২২ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

এবার কোরবানি ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘তুফান’ ঝড় তুলেছে সারা দেশের প্রেক্ষাগৃহগুলোতে। ১২৯ টি হলে মুক্তির ৫ দিন পেড়িয়ে প্রেক্ষাগৃহে ৬ দিন ধরে হাউজফুল চলছে ‘তুফান’। কিন্তু সিনেমাটির আয় কত হলো তা নিয়ে এবার কৌতূহল তৈরি হয়েছে দর্শক ও ভক্তদের মাঝে।

রায়হান রাফি পরিচালিত ও শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা শুরু থেকেই নানা কায়দায় আলোচনার কেন্দ্রে থাকতে দেখা গেছে। তাছাড়া এবারই প্রথম ঢালিউড সিনেমায় শাকিব জুটি গড়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

ঈদে তুফান সিনেমায় চঞ্চল চৌধুরীর অভিনয় করা চরিত্রটি নিয়েও দর্শকদের আগ্রহ তৈরি হয়েছিল। দর্শকের সেই আগ্রহ আরও বাড়িয়ে দেয় শাকিবের নতুন লুক আর উরাধুরা গান।

পুরোপুরি অ্যাকশন ও কমার্শিয়াল ধাঁচের এ সিনেমায় কোনো বিনোদনের কমতি না থাকায় দর্শক চাহিদা বেড়েই চলেছে ‘তুফান’-র। আর এ কারণে হল মালিকরা দর্শক চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বাড়িয়ে চলেছেন শো।

স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানিয়েছেন, ঈদের দিনের আগে থেকেই অগ্রিম টিকিট ছাড়ার সঙ্গে সঙ্গে তুফানের বেগে সব টিকিট সোল্ড আউট। ঈদের দিন স্টার সিনেপ্লেক্সের সব আউটলেট মিলিয়ে ২২টি শো চালানো হয়েছিল। তারপরই সিনেমাটি দেখার জন্য এত দর্শকের চাপ তৈরি হয়েছে যে বৃহস্পতিবার থেকে ৫১টি শো চলছে ‘তুফান’-র। আজ ছুটির দিন দর্শকের চাপ আরও বাড়ছে।

শুধু স্টার সিনেপ্লেক্সেই নয়, তুফান সিনেমার দর্শক চাপ সারাদেশের প্রতিটি সিনেমা হলেই। দর্শকের চাপে রাত ১১টা ও ১২টার শো চালু করেছেন ময়মনসিংয়ের ছায়াবাণী প্রেক্ষাগৃহ, সিরাজগঞ্জের মিনি সিনেপ্লেক্স ‘রুটস সিনে ক্লাব’, সৈয়দপুরের তামান্না ডিজিটাল সিনেমা হলমালিকরা। বন্যার প্রতিকূলতা পেছনে ফেলে গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্সের রাত ১১টার শোতেও উপচে পড়া ভিড় ‘তুফান’ দর্শকদের।

তবে সিনেমাটির আয় নিয়ে এখনও কোনো অফিশিয়ালি তথ্য দেয়নি ‘তুফান’ কর্তৃপক্ষ। এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, মুক্তি পাওয়া সিনেমার আয় কত হচ্ছে, দর্শক চাহিদা কেমন তা দ্রুত জানার সুযোগ নেই আমাদের দেশে। অন্য দেশে বক্সঅফিস থাকায় এ সম্পর্কে দ্রুত সঠিক ও নির্ভুল তথ্য পাওয়া যায়।

তিনি আরো বলেন, সিনেমা থেকে কত আয় হয়েছে সেটা আসলে ম্যানুয়ালি আমাদের সংগ্রহ করতে হয়। কোন সিনেমা হলে কত দর্শক তার হিসাব আসলে করতে সময় প্রয়োজন। শুধু একটা হিসাবই এখন আমার হাতে আছে তাহলো সিনেপ্লেক্সে প্রথম আড়াই দিনে ১ কোটি ২০ লাখ টাকা ক্রস সেল হয়েছে।

উল্লেখ্য, তুফান সিনেমা দেখার পর এমন কোনো দর্শক এখনও পাওয়া যায়নি যারা সিনেমাটির খারাপ রিভিউ দিয়েছে, এমনই দাবি প্রযোজকের। বরং সিনেমাটি দেখার জন্য মধুমিতা হলে ভাংচুর হয়েছে। দর্শক চাপে সিনেপ্লেক্স আর মাল্টিপ্লেক্স স্কিন দুটোতেই হাউসফুল ‘তুফান’। সিনেমাবোদ্ধারা বলছে, সপ্তাহ পেরোলেই ‘তুফান’ সিনেমার আয়ের রেকর্ড জানা যাবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ