রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

শিলাজিৎ এবং স্বস্তিকার প্রেম চর্চা তুঙ্গে!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

শিলাজিৎ এবং স্বস্তিকার প্রেম চর্চা তো তুঙ্গে! দুজনের রসায়ন, একে অপরের প্রতি দাবি সবটাই নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই দুজনকে দেখা গিয়েছিল একটা হাউস পার্টিতে। সেখানেই দুজনের সম্পর্ক বলা বাহুল্য বন্ধুত্ব দেখে নজর বাঁকিয়েছিলেন অনেকেই।

কিন্তু আসলে দুজনের সম্পর্ক ঠিক কী? এই নিয়ে ঝড় বয়ে যাচ্ছে সর্বত্র। শিলাজিতের নারী বন্ধু নিয়ে আলোচনার শেষ নেই। আর এবার যে স্বস্তিকার সঙ্গে তাঁর নাম জড়িয়েছে তাতে তিনি স্পষ্ট কিছু কথা বলে দিলেন। অভিনেত্রীর হয়ে তিনি বেশ কিছু কথা বললেন। দুজনের অনেকবছর আগে দেখা হয়েছিল। অনেক ছোট ছিলেন স্বস্তিকা। শিলাজিতের যখন নেহাতই কম বয়স। কিন্তু, অভিনেত্রী নাকি বুঝতেই পারেননি শিলাজিতের বয়স সম্পর্কে!

স্বস্তিকার সঙ্গে তাঁর আসল সম্পর্ক কী? জল কতদূর গড়িয়েছে, এই বিষয়ে বলতে শুরু করলেন শিলু। তাঁর কথায়, “আমি একটা কথা পরিষ্কার বলছি, এতদিন পর যে বলছে না, ‘দাড়িটা কাটতে হবে না হলে আমি দেখা করব না’। সেটাই কিন্তু বোঝার যে, প্রেম হলে এটা কতদিন টিকতো আমি জানি না। এটা ভালবাসা ছাড়া সম্ভব না, বন্ধুত্ব ছাড়া সম্ভব না। সেই বন্ধুত্বটা আমাদের আছে, সেটা তখনও ছিল এখনও আছে।”

এখানেই শেষ না, অভিনেত্রীর লড়াই, একা মা হিসেবে মেয়েকে বড় করার বিষয়টি নিয়েও শিলাজিৎ কথা বলেন। স্বস্তিকার এতদিনের এই যাত্রাপথকে সাধুবাদ জানিয়েছেন তিনি। শিলু বললেন, “স্বস্তিকা যে লড়াইটা করে এখানে পৌঁছেছে সেটা প্রশংসার যোগ্য। কিন্তু ওর কপাল খুব খারাপ। ওর আরও কিছু পাওয়ার কথা ছিল যেটা ও পায়নি। কারণ কী সেটা বলব না। কিন্তু ওর ব্যক্তিগত জীবনে আরও কিছু পাওয়া উচিত ছিল।”

উল্লেখ্য, স্বস্তিকা মুখার্জি নিজেও কিন্তু এই প্রসঙ্গে মতদান করেছেন। তাঁর কথায়, “অনেকবছর পর দেখা হল। কিন্তু মনে হল, যেন পরশু আড্ডা মেরেছি। যেখানে কথা বলা শেষ করেছিলাম, সেখান থেকেই যেন শুরু হল। আর দুজনের সম্পর্ক প্রসঙ্গে তিনি বলেন , সমাজ নির্দিষ্ট সম্পর্কের বাইরে কিছু দেখলেই সেটা নিয়ে কথা বলে।

এখন আর, কিছুই গায়ে লাগে না। পিছনে ফিরে তাকালে মনে হয়, সবটাই যেন ভুয়া। এখন আর কিছুই মনে হয় না এসব শুনলে।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ