মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

মাঠে বসে মেসিদের জয় দেখলেন মেহজাবীন-তাসনিয়া ফারিণ!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন। এ তালিকায় বাদ যায়নি মেহজাবিন চৌধুরী-তাসনিয়া ফারিণ। মেটলাইফ স্টেডিয়ামে দেখা মিললো এ দুই অভিনেত্রীর।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণ। ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন জয় কড়েছেন। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীন একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘আজকে কে জিততে পারে? ’ । ছবিতে এক ভিন্নলুকে ভক্ত-অনুরাগীদের মাঝে ধরা দিলেন তিনি। তার পরনে ছিল আর্জেন্টিনার জার্সি চোখে কালো চশমা হাতে ঘড়ি। তার মিষ্টি হাসি যেন আর্জেন্টিনা ভক্তদের হৃদয়ে ঝড় তুলছে।

সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্তরা অভিনন্দন জানিয়েছেন। সরকার মোহাম্মদ জামাল নামে একজনের বলেছেন, ‘স্টেডিয়ামে এসে আর্জেন্টিনাকে সমর্থন করার জন্য আর্জেন্টিনা দলের পক্ষ থেকে আপনাকে অনেক ধন্যবাদ।’

মুরাদ আহমেদ নামে একজন লিখেছেন, ‘আপনাকে খুঁজছে বাংলাদেশে আর আপনি মেসির পাশে।’ নাহিদুল ইসলাম লিখেছেন, ‘কে জিতলো না জিতলো তা দেখে লাভ নেই, আপনি কিন্তু আমার মন জয় করে নিয়েছেন।’

উল্লেখ্য, খেলা শুরুর প্রথমার্ধের হতাশা আর দ্বিতীয়ার্ধে চাপের মুখে থাকায় শেষ পর্যন্ত লাউতারো মার্টিনেজকেই মাঠে নামাতে বাধ্য হলেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। ৭৩ মিনিটে মাঠে নেমে ৮৮ মিনিটে দলের জয়সূচক গোলটি করেন। লিওনেল মেসির কর্নার কিক থেকে বল পেয়ে যায় এই স্ট্রাইকার। আর সেখান থেকেই জয়সূচক গোলটি করেন।

১-০ গোলের এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে কোপা আমেরিকার শেষ আটে পা রাখল আর্জেন্টিনা। গ্রুপে তারা আছে সবার ওপরে। ৩ পয়েন্ট নিয়ে কানাডা আছে দুইয়ে। চিলি এবং পেরু দুই দলেরই ঝুলিতে আছে ১ পয়েন্ট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ