শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:০০ অপরাহ্ন

অভিনেত্রী চমক নাসিরের তৃতীয় স্ত্রী!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

বিয়ে নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দেুতে ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। ৯ টাকার কাবিনে বিয়ে করে সৃষ্টি করে নতুন আলোচনার।

স্বামীকে নিয়ে ঘুরতে যায় দেশের বাহিরে এই ছবি তার সামাজিকমাধ্যমে পোস্ট করে । এই ছবি আর বিয়ে নিয়ে চমক রয়েগেছে একের পর এক খবরের কেন্দ্র বিন্দুতে। এবার সামনে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। এতে জানা যায় চমক-আজমান নাসিরের তৃতীয় স্ত্রী। আগের দুই স্ত্রীর ঘরে রয়েছে কন্যা সান্তান।

২০০৮ সালের ১০ জুন নাসির প্রথম বিয়ে করেন সামান্তা ইসলামকে। এর মাস খানেক পর স্টুডেন্ট ভিসায় পড়াশোনার জন্য স্ত্রীকে নিয়ে লন্ডনে যান তিনি। আর্থিক সমস্যার কারনে শেষ পর্যন্ত পড়াশোনার পাঠ না চুকিয়েই ফেরত আসেন দেশে। ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহের কারণে ২০২০ সালের অক্টোবরে সামান্তার সঙ্গে ডিভোর্স হয় নাসিরের।

প্রথম সংসারে থাকাকালীন সময়েই নাসিরের জীবনে আসে এক মডেল। ওই মডেল এখন চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। সেই মডেল কাম-নায়িকার ‘ডেডবডি’ নামে একটি সিনেমা মুক্তিও পেয়েছে। সেই প্রেম অবশ্য বেশিদিন টেকেনি। নাসিরের অর্থনৈতিক অবস্থা ভালো না জানার পরেই কেটে পড়েন মডেল।

এর মধ্যে লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। লামিয়া সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। অর্থবিত্ত কোনো কিছুতেই কমতি ছিল না। নাসিরের প্রেমের ফাঁদে পড়েন তিনি। প্রেমের সম্পর্ক থেকে ২০১৮ সালের ১৮ জুলাই বিয়ে করেন লামিয়া-নাসির ।

এরপর ২০২০ সালের ডিসেম্বরে এই ঘরেও জন্ম হয় কন্যাসন্তানের । সংসার চলাকালীন নাসিরের সঙ্গে অভিনেত্রী চমকের পরিচয় হয়। যা নিয়ে তাদের সংসারে শুরু হয় টানাপোড়া। দুজনই সিদ্ধান্ত নেন বিচ্ছেদের। ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। তার একবছর না পেরুতেই নাসিরের তৃতীয় স্ত্রী হন ছোট পর্দার অভিনেত্রী চমক।

এদিকে, চমকও ২০১৪ সালের নভেম্বরে বিয়ে করেছিলেন। তার সাবেক স্বামীর নাম খান এইচ কবির। সেসময় তাদের কয়েকটি ছবিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। যদিও চমক দাবি করেছিলেন, ‘ছবির ছেলেটি তার প্রেমিক। ’ ওই ঘটনার পর বেশ সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ