রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

৫০০ পরিবারের যে দায়িত্ব নিয়ে মানবিকতার দৃষ্টান্ত সৃষ্টি করলেন রামচরণ!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

দক্ষিণী চলচ্চিত্রের সুপার স্টার রামচরণ। রয়েছেন জনপ্রিয়তার তুঙ্গে। শুধু পর্দার তারকা নন, মানবিক কাজেও সব সময় পাওয়া যায় দক্ষিণ ভারতের সুপারস্টার রামচরণকে। রামচরণ ও তার স্ত্রী উপাসনা কোনিদেলি এবার ৫০০ ড্যান্সারের পরিবারের ইনস্যুরেন্সের দায়িত্ব নিয়ে আলোচনায় এসেছেন।

খবরটি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন কোরিওগ্রাফার জানি মাস্টার। রামচরণ আর উপাসনার সঙ্গে ছবি পোস্ট করে কৃতজ্ঞতা জানিয়ে জানি লেখেন, কঠিন সময়ে যারা সাহায্যের হাত বাড়িয়ে দেন, তারাই ঈশ্বর। মনে আছে, ড্যান্সার ইউনিয়নের দাবি নিয়ে যখন তাদের কাছে গিয়েছিলাম, তখন পাশে দাঁড়িয়েছিলেন তারা।

জানি আরও লেখেন, ৫০০ জন ড্যান্সার আর তাদের পরিবারের ইনস্যুরেন্সের খরচ নিজেদের কাঁধে তুলে নেওয়ার কথা দিয়েছিলেন তারা। শুধু কথা রাখাই নয়, প্রতিটি পরিবারের সদস্যদের সঙ্গে আলাদা করে কথা বলে তাদের আশ্বস্ত করেছিলেন। রাম-উপাসনার এই উপকার আমার আর আমাদের হৃদয়ে সব সময়ে থাকবে। তাদের কাছে চিরকৃতজ্ঞ থাকব চিরকাল।

জনপ্রিয়তার শীর্ষে চলে আসেন রামচরণ এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমায় অভিনয় করে । এ বছরই রামচারণকে এস শংকরের পরিচালনায় ‘গেম চেঞ্জার’ সিনেমায় দেখা যাবে। এ সিনেমায় তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ