রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

শুধু জাস্টিনই নন,বড় অঙ্কের পারিশ্রমিক নিলেন বাদশাও!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

বর্তমানে ভারতের সবচেয়ে আলোচিত খবর অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে। গত চার মাস ধরে চলছে তাঁদের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। জামনগর থেকে সূচনা হয়েছে এইঅনুষ্ঠানের। ইতালিতে জলপথেও হয়েছে অনুষ্ঠান। বর্তমানে মুম্বই শহর জমজমাট অনন্ত-রাধিকার বিয়ে নিয়ে।

বলিপাড়া তারকারা ব্যস্ত অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে। নাচে গানে আনন্দে মাতিয়ে যাচ্ছে অনন্ত ও রাধিকার বিয়ের অনুষ্ঠান। সালমান, শাহরুখ , আমির, রাণবীর-সহ বলিউডের অনেক তারকাদের উপস্থিতি দেখা যাচ্ছে অনন্ত ও রাধিকার বিবাহের এই অনুষ্ঠান গুলোতে  ।

শুক্রবার এই সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পঞ্জাবি গানের আবহে জমে উঠেছিল অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান। কর্ণ অহুজার সঙ্গে জুটি বেঁধে গান গেয়েছেন পাঞ্জাবের ছেলে বাদশা।

অনন্ত-রাধিকার বিয়ে মানেই চমক। আর এই সঙ্গীত অনুষ্ঠানে চমক থাকবে না তাই কখনো হয়। শুধু এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য আমেরিকা থেকে নিয়ে আসা হয়েছে আমেরিকান পপ তারকা জাস্টিন বিবার কে। জাস্টিন বিবারও মাতিয়ে দিয়ে গেছে অনন্ত ও রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। আকাশছোঁয়া পারিশ্রমিক পেয়েছেন তিনি এই সঙ্গীত অনুষ্ঠানে গান গেয়ে। শুধু জাস্টিনই নন, বড় অঙ্কের পারিশ্রমিকে গান গেয়েছেন র‍্যাপ গায়ক বাদশাও।

জানা যাচ্ছে, এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বাদশা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিকি কৌশল। সম্প্রতি ভিকির ছবি ‘ব্যাড নিউজ়’ -এর গান ‘তওবা তওবা’ মুক্তি পেয়েছে। কর্ণ অহুজার এই গানে ভিকির নাচে মজেছেন নেটাগরিকেরা। অনন্ত-রাধিকার সঙ্গীতানুষ্ঠানেও এমন একটি দৃশ্য ধরা পড়ে। কর্ণের গানের সঙ্গে নাচেছেন ভিকি। এই অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, অনন্তের বোন ঈশার বিয়ের সময় গাইতে আসেন বিয়োন্সে। সেই সময় তিনি প্রায় ৩৩ কোটি টাকা নিয়েছিলেন। আর অনন্ত ও রাধিকার এই সঙ্গীতানুষ্ঠানে গান গাওয়ার জন্য ৮৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন জাস্টিন বিবার। আগামী ১২ জুলাই বসছে অনন্ত-রাধিকার বিয়ের আসর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ