রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

সেপ্টেম্বরে আসছে শাকিবের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

বর্তমানে ঢালিউড সুপার স্টার শাকিব খানের ‘তুফান’ ঝড় চলছে। এদিকে এই ঝড়ের মধ্যেই শাকিব ভক্তদের আরও একটি সুখবর দিলেন। আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা “দরদ”। ৭ জুলাই (রবিবার) ফেসবুক স্ট্যাটাসের মাধ্যামে ছবিটি মুক্তির বিষয় নিশ্চিত করেন, ছবিটির পরিচালক অনন্য মামুন।

শাকিব খানের সঙ্গে কলকাতার একটি হোটেলে তোলা ছবি প্রকাশ করে পরিচালক জানান, ১৫ জুলাই থেকে ‘দরদ’ সিনেমার প্রোমোশন শুরু হবে। তাদের মূল লক্ষ্য থাকবে বাংলাদেশের পাশাপাশি বিশ্ব বাজারে ভালো কিছু করা। বিশেষ করে মধ্যপ্রাচ্যে বসবাসরত বাঙালিদের কাছে যেন সিনেমাটি পৌঁছে দেওয়া যায়।

অনন্য মামুন বলেন, দুই মাস দরদের প্রোমোশনে নতুন চমক থাকবে। শাকিবিয়ানদের নিয়ে প্রথম কোন বড় আয়োজন হবে। সেখানে জানানো হবে সেপ্টেম্বর মাসের কোন তারিখ ‘দরদ’ প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে একযোগে মুক্তি দেওয়া হবে।

ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে দরদের টিজার। যেখানে বহুরূপী শাকিবের দেখা পেয়েছে ভক্তরা। কখনো নিরীহ, কখনো বিধ্বংসী ভয়ংকর আবার কখনো রহস্য পুরুষ হিসেবে পর্দায় হাজির হয়েছেন এই নায়ক।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘দরদ’ হতে যাচ্ছে শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। যেখানে আরও অভিনয় করছেন সোনাল চৌহান, পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। ‘দরদ’ বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষায়।

সবকিছু মিলিয়ে তুফানের পর আরও একটি ব্লকবাস্টার সেনেমা পেতে যাচ্ছে শাকিব ভক্তরা। তাদের কথা চিন্তা করেই দুই মাস পর সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ