রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

স্বামী হারা হলেন ঊষা উত্থুপ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

৭৬ বছরে এসে সবথেকে নিকট প্রিয়জনকে হারালেন ডিস্কো কুইন ঊষা উত্থুপ। জানা গিয়েছে এদিন যখন এই ঘটনা ঘটে তখনও একটি স্টুডিওতে মিটিংয়ে ছিলেন গায়িকা। সেখান থেকে বেরিয়েই জানি চাকো অসুস্থ সেটা জানতে পারেন তিনি। খবর পেয়েই ছুটে যান হাসপাতালে, কিন্তু সেখানেই আরও মর্মান্তিক খবর অপেক্ষা করেছিল সেটা কে জানত! এই বছরই পদ্মভূষণ পেয়েছেন তিনি। আর এই বছরই তাঁর পরিবারে নেমে এল শোকের কালো ছায়া।

হঠাতই এদিন চলে গেলেন ঊষা উত্থুপের স্বামী। শিল্পীর এক ঘনিষ্ট ব্যক্তির তরফে এই খবর প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে সকাল থেকেই ঠিকই ছিলেন জানি চাকো উত্থুপ। কিন্তু আচমকাই তিনি অসুস্থ বোধ করতে শুরু করেন। এরপর তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বালিগঞ্জের কাছের এই হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

জানা গিয়েছে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে যে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে জানি চাকো উত্থুপের। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কলকাতায়। হঠাৎ করেই যেন সবকিছু শেষ হয়ে গেল গায়িকার জীবনে।

বলাই বাহুল্য জানি চাকো উত্থুপের মৃত্যুতে গায়িকার পরিবারের সকলেই শোকাহত। আগামীকাল, অর্থাৎ মঙ্গলবার ৯ জুলাই কেওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে ঊষা উত্থুপের স্বামীর।

প্রসঙ্গত কলকাতা শহরে প্রথম আলাপ হয়েছিল ঊষা উত্থুপ এবং জানি চাকো উত্থুপের। যদিও সেই সময় ঊষা বিবাহিত ছিলেন। তাঁর প্রথম স্বামীর নাম ছিল রামু। পরবর্তীতে সেই সম্পর্ক ভাঙে, গড়ে ওঠে নতুন সম্পর্ক। রামুর সঙ্গে বিচ্ছেদের পর জানির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পদ্ম ভূষণ প্রাপ্ত গায়িকা। যে শহরে ভালবাসতে শুরু রেছিলেন, সেই শহরেই হাত ছাড়লেন তাঁর কাছের মানুষের । ৭৮ বছরে এসে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জানি চাকো উত্থুপ।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ