রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

জয়া-তারিন আমাকে বাংলাদেশে আসার আগে সাবধান করেছিল: শাশ্বত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

গত বৃহস্পতিবার বাংলাদেশে আসে শাশ্বত চ্যাটার্জি। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চ্যাটার্জি। টালিগঞ্জ পেরিয়ে এখন বলিউড; দক্ষিণী সিনেমাতেও বিচরণ তার। সম্প্রতি বক্স অফিস কাঁপানো তেলেগু সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’তে খলচরিত্রে অভিনয় করেছেন।

গত বৃহস্পতিবার প্রথমবারের মত ঢাকায় পা রাখেন শাশ্বত চ্যাটার্জি। নির্মাতা সৈয়দ আহমেদ শাওকীর আসন্ন ওয়েব সিরিজ ‘গুলমোহর’ দিয়ে বাংলাদেশে অভিষেক হতে যাচ্ছে তার। বাংলাদেশের ওটিটি প্লাটফর্ম চরকির জন্য সিরিজটি নির্মাণ করা হচ্ছে।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে শাশ্বত তার প্রথম ঢাকা সফর প্রসঙ্গে বিভিন্ন অনুভূতি প্রকাশ করেন। বাংলাদেশে তার বহু সংখ্যক ভক্ত অনুরাগী রয়েছে, তা জানতেনই না এই অভিনেতা। অবশ্য আগে থেকেই কিছুটা আঁচ পেয়েছিলেন শাশ্বত। ঢাকায় পা রেখে যতটা আপ্যায়ন, সাড়া-ভালোবাসা পেয়েছেন তা না কী অভিনেতার প্রত্যাশার চেয়েও বেশি।

অভিনেতা বলেন, ‘বিমানবন্দরে পা রাখার পর থেকেই আপ্যায়ন পাচ্ছি। ইমিগ্রেশনে যিনি চেক করেছেন, তিনিও আমাকে দেখে হেসেছেন। নিরাপত্তারক্ষীরা আমাকে নিয়ে কফি খেতে চেয়েছেন। হোটেলে যিনি দরজা খুলেছেন, তার থেকেও ভালোবাসা পেয়েছি।’

ঢাকা সফরের আগে শাশ্বতকে কিছুটা ধারণা দিয়েছিলেন অভিনেত্রী তারিন ও জয়া আহসান। অভিনেতার কথায়, ‘বাংলাদেশে সাবধানে নামতে বলেছে তারিন-জয়ারা। সঙ্গে মাস্ক ও টুপি পরে চলতে বলেছিল। এতটা ভালোবাসা পাবো, প্রত্যাশা করিনি। যা ভেবেছি তার থেকে দশগুণ বেশি পেয়েছি।’

এর আগে হিন্দি ‘সিরিজ খাকি ২’-এর কাজ করেছেন অভিনেতা শাশ্বত। অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ ছবিতেও কাজ করেছেন তিনি।

উল্লেখ্য, শাশ্বত চ্যাটার্জির ‘এটা আমাদের গল্প’ নামে একটা বাংলা সিনেমা ইতোমধ্যে চলছে। এদিকে তার অভিনীত দক্ষিণী সিনেমা ‘কল্কি’ও বিশ্বজুড়ে কাঁপাচ্ছে । এরই মধ্যে সৈয়দ আহমেদ শাওকীর ‘গুলমোহর’ এর শ্যুটিং শুরু করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ