রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

১২ জুলাই মুক্তি পাচ্ছে অক্ষয়-সুরিয়ার ‘সরফিরা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১০ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমার। যাকে বলিউডের ‘খিলাড়ি’ বলা হয়। হিন্দি চলচ্চিত্রজগতে সর্বোচ্চ উপার্জনকারী অভিনেতাদের মধ্যে একজন তিনি। তিন দশকের বেশি সময় ধরে তিনি বলিউডে কাজ করছেন। ঝুলিতে যেমন হিট ছবি রয়েছে, তেমনি ফ্লপও রয়েছে অনেক। বক্স অফিসে অক্ষয় কুমারের শেষ রিলিজ ‘বড়ে মিঁয়া ছোট মিঁয়া’ আশানুরূপ সাফল্য পায়নি,সেই ব্যর্থতা ঝেড়ে ফেলে এখন ‘সরফিরা’ নিয়ে আশাবাদী এই তারকা।

আগামী ১২ জুলাই (শুক্রবার) মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত ‘সরফিরা’, তার আগে মুম্বইয়ে হয়ে গেলো এই ছবির বিশেষ প্রদর্শনী। বেশ খোশমেজাজেই পাওয়া গেল খিলাড়ি কুমারকে। মঙ্গলবার রাতে ছবির এই বিশেষ প্রদর্শনীতে অক্ষয় ছাড়াও উপস্থিত ছিলেন সুরিয়া, জ্যোতিকা এবং রাধিকা মদন। সেখানে পাপারাৎজিদের জন্য পোজ দেন ‘সরফিরা’ টিম।

অনুষ্ঠানে অক্ষয়ের পরনে ছিল কালো স্লিভলেস ভেস্ট, ছাই রঙা ডেনিম ও সাদা স্নিকার্স। কালো শার্ট, প্যান্টে সুদর্শন দেখালো সুরিয়াকে। নীল ব্লেজারের নীচে সাদা টপ, ম্যাচিং ট্রাউজারে কর্পোরেট লুকে হাজির জ্যোতিকা। দেশি গার্ল অবতারে ধরা দিলেন রাধিকা। কালো ও সোনালি শাড়িতে দ্যুতি ছড়ালেন সুন্দরী।

২০২০ সালে সুধা কোঙ্গারার তামিল ভাষায় ‘সুরারাই পট্টোরু’ নামের একটি ছবি করেন, সেটির অফিসিয়্যাল রিমেক ‘সরফিরা’। জি আর গোপীনাথের স্মৃতিকথা সিম্পলি ফ্লাই: এ ডেকান ওডিসি অবলম্বনে নির্মিত এই ছবি।

‘সরফিরা’র ট্রেলারে অক্ষয়কে দেখে মুগ্ধ দর্শক। এই ছবিতে আরও দেখা যাবে সুরিয়াকে। তিনে এই ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন। তিনি অক্ষয়ের অভিনয়ের প্রশংসা করে একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অক্ষয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অক্ষয়কে ছবিতে এমন এক ব্যক্তির চরিত্রে দেখা যাবে, যিনি মধ্যবিত্ত ও গরীব মানুষের সাধ্য়ের মধ্যে সাধ পূরণের জন্য এমন এক বিমান পরিষেবা চালু করতে চান যেখানে মাত্র এক টাকায় মিলবে প্লেনের টিকিট। আম আদমির আকাশ ছোঁয়ার স্বপ্নপূরণ করতে গিয়ে অক্ষয়ের সামনে আসবে অসংখ্য বাধা, কিন্তু হারতে শেখেনি সে। কারণ শুধু ধনী-গবীরের মধ্যেকার ভেদাভেদ নয় বীর মাত্রে জেহাদ ঘোষণা করে বর্ণবিদ্বেষের বিরুদ্ধেও।

সুধা কোঙ্গরা পরিচালিত এই ছবিতে অক্ষয় ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রাধিকা মদন, পরেশ রাওয়াল, সীমা বিশ্বাসের মতো অভিনেতা-অভিনেত্রীদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ