মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

ওয়ার-২ ছবির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু করলেন হৃতিক-যোগ দেবেন জুনিয়র এনটিআর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

বলিউডের জনপ্রিয় ড্যাশিং হিরো হৃতিক রোশন। আবারও শুরু করলেন ওয়ার-২ সিনেমার শ্যুটিং। যশরাজ স্পাইভার্সের আগামী ছবি হিসেবে আসতে চলেছে ওয়ার-২ । সেখানে আবারও মুখ্যভূমিকায় অর্থাৎ মেজর কবীরের চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে। অভিনেতা এদিন এই ছবির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু করলেন। ছবিটির পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়।

ট্রেড সূত্রের তরফে জানানো হয়েছে দ্বিতীয় শিডিউলে অ্যাকশনে ঠাসা দৃশ্যের শ্যুটিং করা হবে। এই শিডিউলে হৃতিকের সঙ্গে যোগ দেবেন জুনিয়র এনটিআর। তাঁকে এই ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে।

সূত্রের তরফে জানানো হয়েছে ‘ হৃতিক রোশন ওয়ার-২ ছবির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু করলেন। জুনিয়র এনটিআর তাঁর আগের কাজ গুলো শেষ করে এসে এই শ্যুটিংয়ে যোগ দেবেন। এই শিডিউলে হৃতিক প্রথমে তাঁর নিজের একটা বড় অ্যাকশন দৃশ্য শ্যুট করবেন। সেই দৃশ্য শ্যুট করতে নাকি এক সপ্তাহ সময় লাগবে বলেই জানা গিয়েছে। হৃতিক এবং জুনিয়র এনটিআর দুজনের এন্ট্রি এই ছবিতে দেখার মতো হবে।’

সূত্রের তরফে টাইমস অব ইন্ডিয়াকে জানানো হয়েছে, ‘হৃতিক রোশন ওয়ার-২ ছবির দ্বিতীয় শিডিউলের শ্যুটিং শুরু করলেন আজ থেকে। এটা একেবারে নন স্টপ অ্যাকশন দৃশ্যের শ্যুটিং শিডিউল। হৃতিক এবং জুনিয়র এনটিআরের অ্যাকশনে ঠাসা দৃশ্যগুলো শ্যুট করা হবে এই শিডিউলয়ে। তিনি আরও জানিয়েছেন আপাতত হৃতিক শ্যুটিং শুরু করলেও জুনিয়র এনটিআর শীঘ্রই জয়েন করবেন এই শ্যুটিংয়ে।’ জানা গিয়েছে ওয়ার-২ ছবিটির অ্যাকশন দৃশ্যগুলো দেখবার মতো হবে। দুজনেই বারবার অ্যাকশন ছবিতে নজর কেড়েছেন, এবার সেগুলোকেও ছাপিয়ে যাবেন এই ছবির অ্যাকশন।

ওয়ার-২ ছবিটি যশরাজ স্পাইভার্সের ষষ্ঠ ছবি হতে চলেছে। এর আগে এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়, টাইগার ৩, পাঠান, ওয়ার। এছাড়া প্রথম নারী কেন্দ্রিক স্পাই ছবিও আসছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ