মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

সুযোগ পেয়েও কেন মাইকেলের সঙ্গে দেখা করতে চাননি রহমান?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

জমজমাট ডিস্ক

ভারতের অস্কর জয়ী সংগীত পরিচালক এ আর রহমান। প্রয়াত পপ তারকা মাইকেল জ্যাকসন দেখা করতে চেয়েছিলেন তাঁর সঙ্গে। কিন্তু প্রথমেই রাজি হননি এ আর রহমান।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রহমান জানান, ঘটনাটি ঘটে ২০০৯ সালে। লস অ্যাঞ্জেলসে তাঁর প্রচার সহায়কের মাধ্যমে মাইকেলের ম্যানেজারের সঙ্গে আলাপ হয় রহমানের। তখন এ আর রহমান, মাইকেলের সঙ্গে দেখা করার আবদার জানান। মাইকেলের ম্যানেজার জানান, ই-মেলের মাধ্যমে পরে তাঁকে সাক্ষাতের সময় জানানো হবে। রহমান জানান, তার পর মাইকেলের তরফ থেকে আর কোনও উত্তর আসেনি। তিনিও হাল ছেড়ে দেন।

এর পর ‘স্লামডগ মিলিওনেয়র’ ছবির জন্য অস্কারে মনোনীত হন রহমান। শিল্পী জানান, তখন মাইকেলের তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তখন তিনি আর মাইকেলর সঙ্গে দেখা করতে রাজি হননি। রহমানের কথায়, “আমি বলেছিলাম, যদি অস্কার জিতি তবেই আমি তাঁর সঙ্গে দেখা করব।”

অস্কার জয়ের কয়েক দিন পর মাইকেলের সঙ্গে দেখা করেন রহমান। মাইকেলের লস অ্যাঞ্জেলসের বাড়িতেই রহমান হাজির হন। মাইকেল তাঁর সন্তানদের সঙ্গেও রহমানের আলাপ করিয়ে দেন। রহমানের কথায়, “তিনি বলেছিলেন যে, গানগুলো ওর পছন্দ হয়েছে। কোন কর্ড ব্যবহার করেছি, সেটাও তিনি জানতে চেয়েছিলেন।”

রহমান জানান, তারপর অনুষ্ঠান শেষ করে আমেরিকা থেকে দেশে ফিরে আসেন। দেশে আসার পরেও মাইকেলের সঙ্গে তাঁর যোগাযোগ হয়। এক সঙ্গে দু’জনের কাজ করার কথাও চূড়ান্ত হয়। কিন্তু সে বছরেই ২৫ জুন মারা যান মাইকেল জ্যাকসন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ