মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

দেব, যিশুর সঙ্গে দেখা যাবে বিদ্যুৎকে ‘খাদান’এ থাকছে আরও চমক!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

সুটিং শুরু হয়েছে দেবের নতুন সিনেমার। সুজিত রিনো দত্ত পরিচালিত ‘খাদান’ সিনেমার সুটিং এরই মধ্যে চার দিন হয়েছে। কলকাতা জুড়ে সুটিং চলছে কিন্তু কাকাপক্ষীয়ও টের পাইনি।

সূত্রের খবর, পরিচালকের সাথে যোগাযোগ করলে প্রথমেই তিনি বলেন,“কয়েকটা দিন দু’চোখের পাতা এক করতে পারিনি। শুটিংয়ের জায়গা খুঁজতে খুঁজতেই দিন শেষ! আজ বৃষ্টি পড়ছে। আজ ইন্ডোর শুটিং।” ইতিমধ্যেই দিন চারেকের শুটিং হয়ে গিয়েছে। নলবন সংলগ্ন গ্রাম্য পরিবেশে শুটিং করেছেন দেব, যিশু সেনগুপ্ত, জন ভট্টাচার্য, বরখা বিশ্ত।

আর কৌশিক গঙ্গোপাধ্যায়, বিদ্যুৎ জামওয়াল? নাকি বিদ্যুতের পরিবর্তে সুনীল শেট্টি? প্রশ্ন শুনে থমকে গিয়েছেন রিনো। একটু থেমে জানিয়েছেন, এখনই কিছু বলতে নারাজ। প্রযোজনা সংস্থার কড়া নির্দেশ। কিন্তু টলিপাড়ায় এ নিয়ে চড়চা চলছে, ছবিতে খলনায়কের চরিত্রে নাকি দেখা যেতে পারে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। ছবিতে যদিও প্রায় প্রত্যেকটি চরিত্রই ধূসর। পাশাপাশি, অতিথি চরিত্রে বিদ্যুতের পাল্লা ভারী। ছবির অন্যতম প্রযোজক দেব নেজেই। মুখ্য চরিত্রেও তিনিই অভিনয় করছে। রুক্মিণী মৈত্রের ভাল বন্ধু দেব। আর দেবের জন্য এটুকু ব্যবস্থা করে দেবেন না? বিশেষ করে কিছু দিন আগে তিনিও বিদ্যুতের একটি মিউজিক ভিডিওতে অতিথি চরিত্রে কাজ করেন।

গোড়ার দিকে জানা গিয়েছিল, চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি। তবে ছবির শুটিং এখনও অনেকটাই বাকি। তাই ছবিটি এ বছর মুক্তি না-ও পেতে পারে। ছবি সম্পাদনার কাজ শেষ করতে প্রায় বছর শেষ। এই বিষয়ে পরিচালককে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এ বছরে ছবিমুক্তি সত্যিই অনিশ্চিত। সব কিছু ভাল ভাবে শেষ করতে সময় লাগবে। তাই প্রযোজনা সংস্থাকে অনুরোধ জানিয়েছি, ছবির মান এবং বাণিজ্যের কথা ভেবে একটু বেশি সময় দেওয়া হলে আখেরে সকলের মঙ্গল।”

কলকাতার পর ছবির শেষ পর্বের শুটিং হবে আসানসোলে। সম্ভবত সেখানেই যোগ দেবেন বলি অভিনেতা। ছবির আইটেম গানেও পরিচালক রেখেছেন বড় চমক। যদিও কী চমক, তা খোলসা করেননি পরিচালক।

অন্য দিকে, পুজোয় মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়-দেবের ‘টেক্কা’। শীতে মুক্তি পেতে পারে অভিজিৎ সেন পরিচালিত, দেব-অতনু রায়চৌধুরীর ছবি। থাকবে আরও দুটো বাংলা ছবি। এই ছবিগুলিও ‘খাদান’-এর মুক্তি পিছিয়ে যাওয়ার সম্ভাব্য কারণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ