মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

‘তুফান’-এর সিক্যুয়েল বানানোর ঘোষণা দিলেন নির্মাতা রায়হান রাফী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

গত ১৭ ই জুন মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত শাকিব খান অভিনিত ‘তুফন’ সিনেমাটি। মুক্তির পর থেকে সিনেমাটি ঝড় তুলছে প্রেক্ষাগৃহে। একের পর এক গড়ছে নতুন রেকর্ড।

শুধু বাংলাদেশেই নয় দেশের গণ্ডি পেরিয়ে এবার আন্তর্জাতিক মহলেও সাড়া ফেলেছে ‘তুফান’ সিনেমাটি। শাকিব খানের লুক ও অভিনয় প্রশংসিত হয়েছে। সিনেমার এমন সাফল্য দেখে এর সিক্যুয়েল বানাবেন বলে ঘোষণাও দিয়েছেন নির্মাতা রায়হান রাফী।

যুক্তরাষ্ট্র সফরে গিয়ে সেখান থেকে তিনি জানান, দেশে ফিরেই ‘তুফান’-এর সিক্যুয়েলের কাজ শুরু করবেন। আরও বড় বাজেট নিয়ে নির্মিত হবে ‘তুফান-২’। এখনও আসন্ন চিত্রনাট্য নিয়ে কিছুটা ঘষামাজা চলছে। মাস দুয়েকের মধ্যে ‘তুফান’-২ সিক্যুয়েলের শ্যুটিং শুরু হতে পারে।

এ ঘোষণার পর পরই ‘তুফান ২’ -এ কারা অভিনয় করছেন প্রশ্ন আসে। তিনি জানান, আগের ছবির প্রায় প্রত্যেক অভিনেতাই থাকবেন। টালিউডের প্রথম সারির আরও তারকা থাকতে পারেন এই ছবিতে।

সিকুয়েলে মিমি চক্রবর্তী আছেন কী না, এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আগের ছবিতে মিমির মৃত্যু দেখানো হয়নি। ফলে, এই ছবিতেও তিনি থাকবেন। থাকবেন চঞ্চল চৌধুরীও। মিমির বিষয়টিও আমাদের মাথায় আছে। দেখা যাক।

তুফানের সিক্যুয়েলের খবর শুনে শুক্রবার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন মিমি। এ মুহূর্তে ভারতের জলপাইগুড়িতে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।

তুফান সিনেমায় শাকিব ও মিমি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী ও ফজলুর রহমান বাবুকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ