মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

বলিউডের জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা রণদীপ হুডা। যিনি তার অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করে নিয়েছে দর্শকদের। রণদীপ হুডা সম্প্রতি বলিউড পার্টিগুলির আসল উদ্দেশ্য সম্পর্কে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন ।

সাম্প্রতিক ভারতী টিভির একটি সাক্ষাত্‍কারে, রণদীপ বলেন, “পার্টি তো বহোত করতে হ্যায়, পার আব আপনে ঘর পে করতে হ্যায়” (তিনি প্রায়শই পার্টি করেন, তবে শুধুমাত্র তার বন্ধুদের সাথে এবং বাড়িতে)।

বলিউডে নিজের কেরিয়ারের শুরুর দিনগুলি মনে করে রণদীপ জানান, তিনি বলিউড পার্টিতে যোগদান করতেন ঠিকই কিন্তু মদ খেয়ে মত্ত হয়ে যেতেন আর নিজের মনের কথা গল্প করতেন। আর তাতে কাজের বিষয়ে কথাবার্তা আলোচনা করা হতো না। ‘আমি শুরুতে এই ধরনের পার্টিতে প্রচুর অংশগ্রহণ করতাম। মুঝে বহুত বাদ মে পাতা চালা কি ইয়ে টু নেটওয়ার্কিং পার্টি হোতি অর মেন ওয়াহান পার্টি করনে জাতা থা’(আমি অনেক পরে বুঝতে পেরেছিলাম যে লোকেরা নেটওয়ার্ক তৈরি করার জন্য এই পার্টিগুলিতে উপস্থিত হয়, কিন্তু আমি কেবল পার্টিতে গিয়েছিলাম)। তিনি আরও বলেন, ‘পাতা না কিস কো কেয়া বোলা হোগা?’ (আমি তাদের সঙ্গে বাস্তব পার্টির মতো আচরণ করেছি, মত্ত হয়েছি এবং জানি না কাকে কী বলে ফেলেছি)।

এই অভিনেতা মনে করিয়ে দিয়েছেন কিভাবে নিজের নতুন প্রোজেক্টগুলি সুরক্ষিত করার জন্য এই ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখতে হয়। তিনি বলেন, ‘আমি পরে বুঝতে পেরেছি যে এটি করা উচিত নয়। হাতে একটি পানীয়ের গ্লাস ধরে, আনন্দের বিনিময় করতে হবে এবং কে কোন প্রকল্পে কাজ করছে সে সম্পর্কে কথা বলতে হবে। হাম তো দো তিন পেগ ফাটাফাট লেতাথা অর কিসকো কেয়া বোলতাথা ওহ তো রাম জানে?’ (আমি তো খুব তাড়াতাড়ি দুই-তিনটি গ্লাস মদ খেয়ে ফেলতাম। পার্টিতে আমি তাদের যে কী বলেছি ঈশ্বরই জানেন)।

তিনে আরও বলেন, ‘বলিউড পার্টিগুলি কেবল নেটওয়ার্কিং পার্টি এবং আসল পার্টি নয় কারণ আসল পার্টি হলো সেটা, যেখানে আপনি আপনার প্রকৃত বন্ধুদের সঙ্গে পার্টি করেন এবং স্বাচ্ছন্দ্য বোধ করেন।’

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ