বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
Uncategorized

জন্মদিনেও আড়ালে বুবলী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে চিত্রতারকা শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন। এ পর্যন্ত যতগুলো ছবি মুক্তি পেয়েছে সফল-অসফল প্রতিটি ছবিতেই তাঁর নায়ক ছিলেন শাকিব খান। জুটি হয়ে একের পর এক সিনেমা করায় দুজনকে ঘিরে প্রেমের গুঞ্জন ওঠে। সিনেপাড়ায় কান পাতলে শোনা যেত শাকিবের গন্ডিতে বন্ধী বুবলী! গুঞ্জন থাকা সত্ত্বেও শাকিবের সঙ্গে একের পর এক সিনেমায় অভিনয় করে গেছেন বুবলী। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন কারণে তোপের মুখে পড়েছেন বুবলী। বিশেষ করে অপু বিশ্বাস ও শাকিব খানের সাংসারিক ঝামেলার কারণে।

এ জুটির সর্বশেষ মুক্তি পাওয়া ছবি কাজী হায়াত পরিচালিত ‘বীর’। এরপর থেকে নিরুদ্দেশ বুবলী। গত আট মাস ধরে সশীরের কোথাও দেখা মেলেনি বুবলীর। করোনাকাল শুরুর আগে থেকেই এই অভিনেত্রী লোকচক্ষুর আড়ালে চলে যান। এ নিয়ে শুরু হয় ফিসফাস, গুঞ্জন ও বিতর্ক। মা হয়েছেন বুবলী লোকমুখে এমনটাও শোনা যায়। তবে এসবের কোনো সত্যতা এখনো মেলেনি। আবার সবার সামনেও আসেননি এই নায়িকা। বুবলী কোথায় আছেন, কেমন আছেন? এই প্রশ্নের সঠিক জবাব তাঁর চলচ্চিত্রের সহশিল্পী, পরিচালক, ভক্ত কারও কাছেই নেই। আজ ২০ নভেম্বর বুবলীর জন্মদিন। কীভাবে কাটবে বুবলীর জন্মদিন জানতে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। জন্মদিনের দিনও আড়ালে বুবলী।

২০১৭ সালে শবনম বুবলীকে নায়িকা চূড়ান্ত করে বেশ আয়োজন করে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিল শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমন ঘোষণার পর এসকে ফিল্মসের ব্যানারে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমা মুক্তি পেলেও এই সিনেমার কাজ শুরু করতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি। তবে নতুন খবর হচ্ছে ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়ছেন বুবলী। কি কারণে বুবলীকে বাদ দেওয়া হচ্ছে তা পরিস্কার নয়। তবে এ বিষয়ে জানতে অনেকবার বুবলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

কাজ করতে গিয়ে বুবলীর সাথে পরিচয় হয় ‘সেরা নায়ক’ খ্যাত শাকিব খানের সঙ্গে। পরিচয়ের পর সখ্য। সময়ের ব্যবধানে সেই সখ্য গড়ায় প্রেমে। অতঃপর নানান গুঞ্জন। বর্তমানে তাদের নিয়ে এমন নানা ধূমজাল চলচ্চিত্রপাড়ায়। কিছুইতে শাকিবের পিছু ছাড়ছে না বুবলীকে নিয়ে রহস্যের বেড়াজাল। পাঠক ভক্তদের মনে একটাই প্রশ্ন কেনইবা বুবলীর লুকোছাপা? বুবলীর আড়ালে চলে যাওয়া আর শাকিবের ছবি থেকে বাদ পড়ায় তাদের সম্পর্ক নিয়ে বাড়তে থাকে নানা রহস্য।

একটি ঘনিষ্ট মহলের দাবি শুভ সংবাদ দিবেন বুবলী। যার কারণে অনেক দিন ধরে আড়ালে রয়েছেন। তবে সেই শুভ সংবাদটি কি এ ব্যাপারে মুখ খুলছেন কেউ। শোনা যাচ্ছে, বর্তমানে শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্কটা ঠিক ভাল যাচ্ছে না। তাদের সম্পর্কে চির ধরেছে। যার কারনে শাকিবের আগামীর সিনেমা গুলোতেও বুবলীকে আর দেখা যাবে না। তাদের জুটিতে ফাঁটল নিয়ে তৈরি হচ্ছে ঘূণীভূত। শাকিব-বুবলীকে যদি আর জুটি হিসেবে নতুন চলচ্চিত্রে না দেখা যায় তবে তাদের শেষ ছবি হতে চলেছে শাহীন সুমন পরিচালিত এ জুটির ১১ তম ছবি ‘বিদ্রোহী’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ