বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

মিশা-জায়েদ এর প্রশংসায় সোহেল রানা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

বাংলাদেশে একদিনের ব্যবধানে দেশ হারিয়েছে ৪জন অভিনয় শিল্পীকে। যারা ছিলেন দেশের খ্যাতিমান অভিনেতা ও অভিনেত্রী। করোনা মহামারির এসময়টাতে অভিনয় শিল্পীদের মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। গেলো শনিবার কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরীকে দাফনের রাতেই ঢাকাই চলচ্চিত্রের সোনালি দিনের সুপারস্টার ওয়াসিমের মৃত্যুর খবর আসে। নিমিশেই থমকে যায় বিনোদন অঙ্গন।

বরিবার, রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয়েছে সত্তরের দশক থেকে ঢাকাই চলচ্চিত্রের সোনালী দিনের এই সুপারস্টারকে। বাদ জোহর তার দাফনকাজ সম্পন্ন হয়েছে। এর আগে গুলশান আজাদ মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বনানী কবরস্থান সংলগ্ন মসজিদে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় তার পরিবারের সদস্যদের সঙ্গে চলচ্চিত্রের সহকর্মীরাও উপস্থিত ছিলেন। জানাজা শেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান ওয়াসিমের লাশবাহী খাটিয়া কাঁধে কবরের দিকে নিয়ে যান। পরে চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে তার কবরে পুষ্পমাল্য অর্পণ করেন এই দুই অভিনেতা। মিশা সওদাগর ও জায়েদ খান জীবনের ঝুকি নিয়ে যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে শিল্পী থেকে সাংবাদিকরা ও প্রসংশা করেছে। এছাড়াও সিনিয়র শিল্পীদের মধ্যে মেগাষ্টার উজ্জল থেকে শুরু করে বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা মাসুদ পারভেজ (সোহেল রানা)।

তিনি তাদের প্রসংশা করে ফেসবুকে লিখেছেন- মিশা, জায়েদ তোমরা আমাদের গর্ব। যেভাবে তোমারা আমদের সেবা দিয়ে যাচ্ছো , নিশ্চয় আল্লাহ আখিরাতে তোমাদের পুরস্কৃত করবেন। আমার আশীর্বাদ তোমাদের জন্য সর্বদা থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ