রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

হাতে কাজ নেই, নির্বাচনে বাপ্পি সাহা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

জমজমাট প্রতিবেদক

দীর্ঘদিন ধরেই নতুন সিনেমার খবরে নেই চিত্রনায়ক বাপ্পি সাহা চৌধুরী। মাঝে ‘অপারেশন জ্যাকপট’ নামের ব্যয়বহুল একটি সিনেমায় যুক্ত হয়েও ছিটকে পড়েন তিনি। বাপ্পি চৌধুরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো মুখ থুবড়ে পড়ে। এই নায়কের ‘সুলতানা বিবিয়ানা’ সিনেমার পর এ পর্যন্ত যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে তা সেভাবে ব্যবসার আলো দেখেনি। যার কারণে অনেক প্রযোজক-পরিচালক তাকে নিয়ে কাজ করতে অনাগ্রহী।

জানা গেছে, অনেক দিন ধরেই নতুন সিনেমার সংকটে ‘বাজে ছেলে’র বাপ্পি। কর্মহীন থাকলেও এ নায়ক এবার অংশ নিতে যাচ্ছেন আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে। তিনি মাহমুদ কলি ও নিপুণ আক্তার প্যানেল থেকে নির্বাচন করছেন। এই প্যানেলে সহ-সাধারণ সম্পাদক প্রার্থী বাপ্পি।

বলে রাখা ভালো, এই পদে গতবার নিপুণের প্যানেলে নির্বাচন করেছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। এবার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সাইমন। বাপ্পি লড়বেন মিশা-ডিপজল প্যানেলের আরমানের বিপরীতে। স্টান্টম্যান থেকে ফাইট ডিরেক্টর আরমান এ পর্যন্ত যতবার শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়েছেন ততবারই জয়ী হয়েছেন।

এদিকে, বাপ্পি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, শাহীন সুমনের ‘কুস্তিগির’, বেলাল সানির ‘ডেঞ্জার জোন’ এবং সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’। অনেক আগেই সিনেমাগুলোর কাজ শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। আদৌ আলোর মুখ দেখবে কিনা তা নিয়ে রয়েছে সংশয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ