রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

উত্তম আকাশের পরিচালনায় মডেল সুমি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

জনপ্রিয় মডেল – অভিনেত্রী ফারজানা সুমি তার শোবিজ ক্যারিয়ারে প্রথমবারের মতো কাজ করলেন গুণী চলচ্চিত্র নির্মাতা উত্তম আকাশের পরিচালনায়। তবে উত্তম আকাশ কিন্তু এবার চলচ্চিত্র নির্মাণ করেননি, তিনি একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন। আর এতে প্রধান মডেল হিসেবে পারফর্ম করলেন সুন্দরী – গ্ল্যামার গার্ল সুমি। এই নির্মাতা – মডেল জুটি কাজ করলেন ইস্টার্ন টিউব এর বিজ্ঞাপনচিত্রে। জিঙ্গেল বেইজড এই বিজ্ঞাপনচিত্রে ফারজানা সুমির পর্দাসঙ্গী হয়েছেন শামীম শিশির। উত্তরার একটি শুটিং হাউজে চিত্রায়িত বিজ্ঞাপনচিত্রটির ক্যামেরাম্যান ছিলেন আলমগীর।

নতুন এই বিজ্ঞাপনচিত্র প্রসঙ্গে ফারজানা সুমি জানান, দারুন একটি জিঙ্গেল নির্ভর বিজ্ঞাপনচিত্রটি সুনিপুণ পরিচালনায় নির্মাণ করলেন গুণী চিত্রপরিচালক উত্তম আকাশ দাদা। আলোয় আলোয় হারালো এই মন – দারুন এই কথার জিঙ্গেলটি তৈরি করেছেন কাজী জামাল। খুবই সুন্দর হয়েছে জিঙ্গেলটি। আমার বিশ্বাস বিজ্ঞাপনচিত্র সবার ভালো লাগবে।

পরিচালক উত্তম আকাশ বলেন, অনেক দিন পর সুন্দর একটি কাজ করলাম। ফারজানা সুমি দারুন কাজ করেছে এতে। নির্মাতা হিসেবে আমি ওর কাজে সন্তুষ্ট। আশা করছি, অন এয়ারে এলে বিজ্ঞাপনচিত্রটি সবার ভালো লাগবে। সুমির সহমডেল শামীম শিশিরও ভালো কাজ করেছে। জুটি হিসেবে তাদের মানিয়েছে।

উল্লেখ্য, মডেল – অভিনেত্রী ফারজানা সুমি ইতিপূর্বে কেয়ার মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল এবং আবদুল্লাহ ছাতার বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। বর্তমানে তিনি টেলিভিশন নাটকে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তার চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। অপূর্ব রানা পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘জল রঙ’ এ অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন ফারজানা সুমি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ