বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

শিল্পীদের প্রাপ্য সম্মান চান শাহনূর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের দর্শকপ্রিয় চিত্রনায়িকা শাহনূর। এ পর্যন্ত ৬১টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা। সম্প্রতি ‘রাজকুমারী’ সিনেমার ডাবিং শেষ করেছেন এই নায়িকা। এখন ব্যস্ত আছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। এবারও নির্বাচন করবেন তিনি। তবে কাঞ্চন-নিপুণ নয়, মিশা-ডিপজল প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন শাহনূর।

অনেকটা আক্ষেপ নিয়েই ওই প্যানেল থেকে বেরিয়ে এলেন নিপুণের কাছের এই মানুষটি। শাহনূর বলেন, সাংগঠনিক সম্পাদক হওয়া সত্ত্বেও দুই বছর সমিতির মিটিং ছাড়া আমাকে ডাকেনি এবং কিছুতে রাখেনি। সবকিছু থেকে আমাকে দূরে রাখা হয়েছে। শিল্পীদের প্রাপ্য সম্মান চাই। গত দুই বছরে আমরা শিল্পীরা যে, সম্মান হারিয়েছি তা ফিরিয়ে আনতে কাজ করতে চাই। যার কারণে এই প্যানেলে আসা। ওই কমিটি থেকে দুই বছর তেমন কিছুই করতে পারিনি। এই কমিটিতে থেকে একসঙ্গে সবাই মিলে কাজ করব।

যোগ করে তিনি আরও বলেন, আমাদের শিল্পীদের মধ্যে বিভাজন চাই না। বিগত নির্বাচনের পরের দিন সবকিছু ভুলে যেতাম যে, আমরা কাকে ভোট দিয়েছি। এবারও আমরা সেটাই চাই। আমরা শিল্পীদের নিয়ে বিরূপ মন্তব্য করতে চাই না। আমাদের হারানো সম্মানটা সবাই যেন আবার ফিরে পাই।

ডিপজলের প্রশংসা করে শাহনূর বলেন, তার কাছে গেলে কেউ খালি হাতে ফিরে আসে না। সেটি সবাই জানে। এটা মাথায় রেখে যোগ্য নেতা নির্বাচিত করতে হবে। আমরা সবসময় শিল্পীদের সাথে আছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ