রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

প্রকাশ পাবে আঁখি আলমগীরের ‘কফির পেয়ালা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

জমজমাট প্রতিবেদক

‘ভালোবাসা’ এক সংজ্ঞাবিহীন অনুভূতির নাম। একই ছাতার তলে পায়ে পা মিলিয়ে চার পায়ে চলার নামই ভালোবাসা। স্নিগ্ধ সকালে কফির পেয়ালায় প্রিয় মানুষটিকে সঙ্গী হিসেবে চাওয়া কিংবা আনমনে বিকালে ধুলো হয়ে তাকে ছুঁয়ে যাওয়ার অনুভুতি তারাই অনুধাবন করতে পারবে যারা প্রেমের গহনে ডুবে আছে। প্রতি মুহুর্তে আবেগের স্বপ্নময় ছোঁয়ায় শিহরণ জাগে প্রেমিক মনে। সারাক্ষন একসাথে পথ চলতে ইচ্ছে করে।

চিরন্তন আবেগের এই আবেদনকে গানে গানে তুলে ধরেছেন দেশীয় বাংলা সঙ্গীতাকাশের জ্বলজ্বলে তারকা সুরের রানী খ্যাত জনপ্রিয় সঙ্গীততারকা আঁখি আলমগীর। এতে তার সঙ্গী হয়েছেন শওকত আলী ইমন। তাদের গাওয়া ‘কফির পেয়ালা’ শিরোনামের এই গানটি লিখেছেন আশিক মাহমুদ। সুর করেছেন আকাশ মাহমুদ। সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এটি অন্তর্জালে প্রকাশ পাবে আগামী ৩১মার্চ রবিবার, ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। আঁখি আলমগীর জানান, এটি প্রকাশ পাবে মিউজিক ভিডিও আকারে।

গানটি নিয়ে সুরেলা – সুন্দরী তারকা আঁখি আলমগীর তার প্রতিক্রিয়ায় বলেছেন, অনেক গানের ভিড়ে এই গানটা গাওয়ার সময় আমাকে অন্য রকম মানসিক প্রশান্তি দিয়েছে। এত সুন্দর রোম্যান্টিক ও আবেগী গানটা গেয়ে আমি দারুন খুশি। এটির চমৎকার ভিডিও ধারণ এবং নির্মাণ করেছে শিথিল রহমান। গানটি সবার ভালো লাগবে – এটা আমি মনে প্রাণে বিশ্বাস করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ