রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

আমার নাকি এইডস হয়েছে, ‘বিষয়টি খুবই বিব্রতকর’ – বললেন মমতাজ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

ফোক সম্রাজ্ঞী’খ্যাত কণ্ঠশিল্পী মমতাজ। অ্যালবাম ও চলচ্চিত্রে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। রাজনীতিতে সময় দেয়ার কারণে গানে একটু কম দেখা গেলেও নিয়মিত স্টেজ শো করছেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রে একাধিক স্টেজ শোতে অংশগ্রহন শেষ করে দেশে ফিরেছেন মমতাজ। এবারের কোরবানির ঈদে বেশকিছু গান নিয়ে আসছেন ভক্ত -শ্রোতাদের জন্য।

তিনি জানান, এত সব কাজের ভিড়ে তাকে সামলাতে হচ্ছে নানা ধরনের মিথ্যাচার। দেশের জনপ্রিয় ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমের নামে সম্প্রতি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে, এইডসে আক্রান্ত হয়েছেন এই গায়িকা। বিষয়টি শিল্পীর কানেও গেছে। বাংলা গানের এই গুণী শিল্পী বললেন, শুনলাম, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি খুবই বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি।

মমতাজ বলেন, ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি । যারা এসব মিথ্যা কিংবা গুজব ছড়াচ্ছে তাদের সুবুদ্ধির উদয় হোক। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন। আর আমার ভক্তদের বলব, এসব গুজবে কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে। কিছুদিন আগে নাতনিকে সঙ্গে নিয়ে ‘বুঝলে নাকি বুঝপাতা’ গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ। যা এখন ভাইরাল নেটদুনিয়ায়।

এ প্রসঙ্গে তিনি বললেন, ‘মজার ছলেই গানটি কণ্ঠে তোলা। সঙ্গে আমার নাতনিও দারুণ গেয়েছে। নাতনিকে নিয়ে তিন-চারদিন আগে ঘুরতে গিয়েই গানটি গাইলাম। তখন এটি ভিডিও করে ফেসবুকে প্রকাশ করি। এটি যে এভাবে মানুষের কাছে পৌঁছে যাবে তা বুঝিনি। একটা বার্তাও দিতে চেয়েছি। একদল মানুষ আমার নামে মিথ্যা ও গুজব ছড়াচ্ছে। যাদের বোঝার তারা ঠিকই বিষয়টি বুঝতে পেরেছে। আর কেউ কেউ বিষয়টি নিয়ে এখনও দোটানার মধ্যে আছে। মূলত তাদের উদ্দেশ্যেই গানটি গাওয়া।’

মমতাজ আরও বলেন, ঈদের পর দিন আবার স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছি। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেব। সব শেষ করে চলতি মাসের ২৩-২৪ তারিখে দেশে ফেরার কথা আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ