মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

জীবনের পরিচালনায় ‘মিয়া বিবি পাজি’ নাটকে শাহেদ-জারা নূর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

জমজমাট প্রতিবেদক

এ সময়ের তরুণ অভিনয় শিল্পী শাহেদ শাহরিয়ার ও জারা নূরকে জুটি করে পাপ্পুরাজের গল্পে সুজন ইসলাম জীবন নির্মাণ করেছেন একক নাটক ‘মিয়া বিবি পাজি’। আসন্ন ঈদে নাটকটি প্রচারে আসবে বলে জানা গেছে।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, একই পরিবারের দুই চাচাতো ভাই জামশেদ আর খোরশেদ। এতদিন ঝগড়া করত। তার বাড়ির মাঝখান দিয়ে বেড়া দিয়েছিল। আচমকা জামশেদ আর খোরশেদ একসঙ্গে একই স্বপ্ন দেখছে। স্বপ্নে দেখছে তারা দুই ভাই আবার মিলে গেছে। তাইতো তারা খুশির ঠ্যালায় দুই ভাই তাদের সম্পর্ক পাকাপাকি করার জন্য তাদের ছেলে মেয়েকে বিয়ে দেয়ার শপথ করে ফেলেছে।

এখন তাদের দুই ভাইয়ের ছেলে মেয়ে কেউ গ্রামে নাই। তারা দুজনই ঢাকায় পড়াশোনা করে। তাদেরকে ডেকে আনা হয় বাড়িতে। জামশেদের ছেলে মিশু আর খোরশেদের মেয়ে রিমু দুইজন দুইজনকে একেবারেই চোখে দেখতে পারে না। ছোটবেলা থেকেই তাদের মধ্যে মারামারি লেগে থাকত। তারা বাড়িতে এসে যখন শুনে তাদের বিয়ে দেয়া হবে। তখন তাদের মাথায় আকাশ ভেঙে পড়ে।

কারণ, তারা দুইজনেই শহরে প্রেম করে অন্য কারো সাথে। বিয়ে ভাঙার জন্য তারা গোপনে পরামর্শ করে। বিয়ে ভাঙার জন্য তারা দুজনই বিভিন্ন ঘটনা ঘটাতে থাকে। কাজী পর্যন্ত কিডন্যাপ করে বেধে রাখে তারা। এমনই নানা ঘটনার মধ্যে দিয়ে নাটকের গল্পটি এগিয়ে যাবে।

নাটকটিতে আরো অভিনয় করেছেন রকি খান, আনোয়ার শাহী, শেলি আহসান, শেখ স্বপ্না, রাজা হাসান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ