মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

ভালো কাজ করে শ্রোতা-দর্শকদের মাঝে থাকতে চাই: পড়শী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৯ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

দেশের সঙ্গীতাঙ্গনে সুপরিচিত নাম সাবরিনা পড়শী। গানের পাশাপাশি অভিনয়ও করেন তিনি। দুই বছর ধরে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি। এই মুহূর্তে তার হাতে রয়েছে বেশ কয়েকটা নাটকের কাজ।

গত ঈদে তিনি ফারহান আহমেদ জোভানের সঙ্গে জুটি বেঁধে ‘প্রথম ভালোবাসা’ নামে একটি নাটকে কাজ করেছেন। অভিনয়ে এই গায়িকা রেখেছেন মেধার ছাপ। ফলে বরাবরের মত ভিউ এবং দর্শকপ্রিয়তায়ও এগিয়ে ছিল পড়শী অভিনীত নাটকগুলো।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে ঈদের বিশেষ কাজ প্রসঙ্গে কথা বলেছেন, এই সংগীত শিল্পী। তিনি জানিয়েছেন, বেশ কিছু নাটকের স্ক্রিপ্ট তার হাতে আসলেও এই মুহূর্তে কোনো ঈদ নাটকে দেখা যাবে না তাকে। তাই এবার ঈদে বরং গানেই দেখা যাবে এই শিল্পীকে। দর্শকদের উপহার দেবেন নতুন গান।

সুদীপ কুমার দীপের লেখা ‘এই দুটি চোখে’ শিরোনামে একটি গান নিয়ে আসছেন পড়শী। যার সুর, সংগীত করেছেন জুয়েল মোর্শেদ।

নাটকের কাজ প্রসঙ্গে পড়শী জানান, একটি ভালো কাজ বের করার ক্ষেত্রে গল্প বাছাইয়ে খুবই সতর্ক থাকেন তিনি। সেক্ষেত্রে কাজ কম হলেও তাতে কোনো আপত্তি নেই এই শিল্পীর। এ বিষয়ে পড়শী বলেন, ‘আমি খুব বেশি কাজ করার পক্ষে নই। নিজের পছন্দমতো কাজই করি। কম কাজ করলে ভেবে চিন্তে কাজ করা যায়। আমি কম ও ভালো কাজ করে শ্রোতা-দর্শকদের মাঝে থাকতে চাই।’

অভিনয় কেমন উপভোগ করছেন- এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘নাটকে অভিনয় শখের বশে শুরু হলেও এখন ধীরে ধীরে নিয়মিত করছি।’ তবে গানের সঙ্গেই যে তিনি সবসময় থাকবেন, সেটি স্পষ্ট করেছেন। এর আগে পড়শী বলেছিলেন, ‘গানের পাশাপাশি যখন অভিনয়টা করছি, সেক্ষেত্রে আলাদা একটি এক্সাইটমেন্ট কাজ করে। ভালোলাগার এক্সাইটমেন্ট, ভয় সবকিছুই। অভিনয়ের ব্যাপারটা হল পুরোটাই শখের বশে করা, তাছাড়া কিছু না। প্রধানত আমি গায়িকা, তাই গান নিয়েই পুরোটা থাকা হয়।’

সম্প্রতি মুক্তি পেয়েছে পড়শীর ডুয়েট গান ‘ভালোবাসা বলে কি তারে’। গানটিতে পড়শীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পী ইমরান মাহমুদুল। ‘কিছু গল্পের নাম থাকেন’ নামের একটি নাটকের গান এটি। গানটির সুর ও সংগীত পরিচালনায় করেছেন রেজওয়ান শেখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ